বিজ্ঞাপন

মোটরসাইকেল-রিকশার সংঘর্ষে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

November 20, 2023 | 9:11 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহীতে মোটরসাইকেল ও রিকশার মুখোমুখি সংঘর্ষে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। এসময় রিকশার চালক-যাত্রী ও মোটরসাইকেলে আরও একজন আরোহীসহ ৫ জন আহত হয়। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (১৯ নভেম্বর) রাত ১১টার দিকে রাজশাহী নগরীর শিমলা পার্ক এলাকার রিভারভিউ কালেক্টরেট স্কুলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম ফরিদুজ্জামান (২১)। তিনি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইংরেজি প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাবার নাম দুরুল হুদা বোয়ালিয়া থানায় কনস্টেবল পদে কর্মরত।

আহতরা হলেন, নগরীর একটি বেসরকারি হাসপাতালের নার্স তহমিনা খাতুন, শাপলা খাতুন ও নাঈম হোসেন (২২)। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। রিকশাচালক ও মোটরসাইকেল আরোহীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন রাজপাড়া থানার অফিসার ইনচার্জ রফিকুল হক। তিনি জানান, নিহত ফরিদুজ্জামান মোটরসাইকেলে এক বন্ধুসহ পদ্মা নদীর ধারের বিজিবি রেস্টুরেন্টের দিক থেকে টি বাঁধের দিকে যাচ্ছিল। রিভারভিউ স্কুলের সামনে পৌঁছালে ব্যাটারিচালিত রিকশার সঙ্গে মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় রিকশার তিন যাত্রী ও চালকও আহত হয়। তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে গেলে ফরিদুজ্জমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরও বলেন, ফরিদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার বাবাকেও খবর দেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ বুঝিয়ে দেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমই/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন