বিজ্ঞাপন

প্রাইভেটকারের ধাক্কায় সড়কে প্রাণ গেল নানি-নাতনির

November 20, 2023 | 11:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে প্রাইভেটকারের ধাক্কায় ব্যাটারিচালিত অটরিকশার যাত্রী নানি-নাতনির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন।

বিজ্ঞাপন

সোমবার (২০ নভেম্বর) বিকেলে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানাধীন নাইমুড়ি বাজারের পাশের এলপিজি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক মো. মনিরুল ইসলাম ।

নিহতরা হলেন- রাজশাহীর পুঠিয়া উপজেলার পিতা শাহাদত হোসেনের মেয়ে সাহেরা খাতুন রোকেয়া (৫) ও তার নানি উল্লাপাড়া উপজেলার বড়ধুলগাছা গ্রামের জহুরুল ইসলামের স্ত্রী সামিরুন খাতুন।

বিজ্ঞাপন

আহতরা হলেন- উল্লাপাড়া উপজেলার চরপেটলপাড়া গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী আসমা আক্তার বেবী (৩৫) ও ৩ বছরের শিশু সামিয়া আক্তার। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে শিশু সামিয়া আক্তারের অবস্থা আশংকাজনক।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক মো. মনিরুল ইসলাম বলেন, ‘যাত্রীবাহী অটোরিকশাটি মহাসড়ক দিয়ে সলঙ্গার দিকে যাচ্ছিল। অটোরিকশাটি নাইমুড়ি বাজার এলাকায় পৌঁছালে নাটোরগামী একটি প্রাইভেটকার তাদের ধাক্কা দেয়। এতে অটোরিকশাতে থাকা চারজন গুরুতরভাবে আহত হয়। খবর পেয়ে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে দুজন মারা যান।’

তিনি আরও বলেন, ‘আহত দুজনের মধ্যে আসমা আক্তার বেবী মোটামুটি সুস্থ আছেন, তনে শিশুটির অবস্থা গুরুতর। দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। এছাড়াও প্রাইভেটকারের চালককেও আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন