বিজ্ঞাপন

চুয়াডাঙ্গায় নতুন পুলিশ সুপারের সঙ্গে মতবিনিময়

November 21, 2023 | 6:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার হিসেবে নতুন দায়িত্ব নেওয়া আর এম ফয়জুর রহমান।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনস ড্রিল শেডে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) রিয়াজুল ইসলাম। মতবিনিময় সভার শুরুতেই সাংবাদিকদের পক্ষে থেকে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সভায় নবাগত পুলিশ সুপার বলেন, আমার ওপর অর্পিত দায়িত্ব মেধা-মনন, সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করতে আমি দৃঢ়প্রতিজ্ঞ। এই জেলার নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করা এবং অধিকতর সেবা প্রদান আমার অন্যতম প্রধান লক্ষ্য। দ্রুত সেবা সহজ করার মাধ্যমে চুয়াডাঙ্গা জেলার পাঁচটি পুলিশ স্টেশন হবে আইনি সেবাপ্রত্যাশীদের নির্ভরতার কেন্দ্রবিন্দু।

বিজ্ঞাপন

মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকরা। ছবি: সারাবাংলা

সভায় পুলিশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন, অতিরিক্ত পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা, অফিসার ইনচার্জ (ডিআইও-১) আবু জিহাদ ফকরুল ইসলাম খান এবং সদর থানার অফিসার ইনচার্জ মাহব্বুর রহমান কাজল।

সভায় সাংবাদিকদের পক্ষে মতবিনিময়ে অংশ নেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল-আমিন ও সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি এবং হুসাইন মালিক, জিসান আহম্মেদ, রফিকুল ইসলাম, ইসলাম রকিব, খাইরুজ্জামান সেতু, রিফাত রহমান, মামুন মোল্লা, আজাদ মালিতা, শাহ আলম সনি, মানিক আকবর প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন