বিজ্ঞাপন

জমি নিয়ে বিরোধ, ছেলের হাতের বাবা খুন

November 22, 2023 | 8:41 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে ছেলের কুড়ালের আঘাতে বাবা প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ছেলে ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (২২ নভেম্বর) জেলার পাঁচবিবি উপজেলার শেকটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল আলিম ওই গ্রামের বাসিন্দা। তাকে হত্যার অভিযোগে গ্রেফতার হয়েছেন তার ছেলে রেজভি ও তার স্ত্রী জান্নাতী বেগম।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী জানান, আব্দুল আলিমের দুই স্ত্রী। প্রথম স্ত্রীর ছেলে রেজভি জমির ভাগ নিয়ে প্রায়ই বাবার সঙ্গে ঝগড়া-বিবাদে লিপ্ত হতেন। এর জেরে সোমবার রাতে বাড়িতে কথা কাটাকাটির এক পর্যায়ে রেজভী তার বাবাকে কুড়াল দিয়ে উপর্যুপরি আঘাত করেন। এ সময় দ্বিতীয় স্ত্রী তার স্বামী আব্দুল আলিমকে বাঁচাতে গেলে তাকেও কুঁড়াল দিয়ে আঘাত করেন রেজভি।

গুরুতর আহত আব্দুল আলিম ও তার স্ত্রী তাসলিমাকে উদ্ধার করে প্রথমে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই তাদের বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল আলিম বুধবার সকালে সকালে মারা গেছেন। তার স্ত্রী তাসলিমা এখনো একই হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

ওসি বলেন, আব্দুল আলিম নিহতের ঘটনায় তার বড় ছেলে বিকেলে রেজভি ও তার স্ত্রীকে আসামি করে মামলা করেছেন। পরে সন্ধ্যায় পাঁচবিবির শেকটা গ্রাম থেকে রেজভি ও তার স্ত্রী জান্নাতীকে গ্রেফতার করা হয়েছে।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন