বিজ্ঞাপন

রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন চূড়ান্ত: কাদের

November 23, 2023 | 3:19 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রংপুর ও রাজশাহী বিভাগের ৬৯টি আসনে নৌকার প্রার্থী চূড়ান্ত করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শেষে এক বিফ্রিংয়ে এ কথা জানান তিনি। এদিন সকালে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ অফিসে দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা। শুক্রবার (২৪ নভেম্বর) সকাল দশটা পর্যন্ত মনোনয়ন বোর্ডের সভা মুলতবি করা হয়েছে।

ওবায়দুল কাদের জানান, আজকে রংপুর ও রাজশাহী বিভাগের ৬৯ আসনের প্রার্থী চূড়ান্ত হয়েছে। সব বিভাগের শেষ হওয়া পর্যন্ত না পর্যন্ত আমরা ফল প্রকাশ করব না। আমরা একসঙ্গে আমাদের মনোনয়ন আনুষ্ঠানিকভাবে ঘোষণা করব।

দলীয় নেতাদের বাইরে অন্য কোন পেশাজীবীদের মনোনীত করা হয়েছে কিনা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, রাজনীতির বাইরে অন্তত কেউ আসেনি। রাজনীতির বাইরের কেউ বিবেচিত হয়েছে বলে আমার জানা নেই।

বিজ্ঞাপন

বর্তমান সংসদ সদস্যদের (এমপি) কেউ বাদ পড়েছেন কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কিছু কিছু বাদ পড়েছে।

প্রার্থী বাছাই নিয়ে প্রশ্নের জবাবে তিনি বলেন, জনগণের কাছে যার গ্রহণযোগ্যতা আছে। সেটাই প্রধান বিবেচ্য বিষয়।

দেশের মানুষ জনগণ এই নির্বাচনকে গ্রহণ করেছে সে কারণে সারাদেশে একটা উৎসবমুখর পরিবেশ বিরাজমান বলে মনে করেন ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এনইউ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন