বিজ্ঞাপন

নির্বাচন নিয়ে কোনো চাপ নেই: রাশেদা সুলতানা

November 23, 2023 | 7:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে কমিশনে কোনো ধরনের চাপ নেই। সবার সহযোগিতায় যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুর ২টায় দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

রাশেদা সুলতানা বলেন, ভোটাররা যাতে নির্ভয়ে ভোট কেন্দ্রে যেতে পারে সে বিষয়ে আইন করা হয়েছে। যদি কোনো ভোটারকে ভোট দিতে বাধা দেওয়া হয় তাহলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। আমি ভোটারদের নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানাই।

এর আগে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলে দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় ও নীলফামারী জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাগণের সমন্বয়ে প্রস্তুতি মূল সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

বিজ্ঞাপন

অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আবু জাফরের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় ৪ জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন