বিজ্ঞাপন

১০০ টাকায় দেখা যাবে সিলেট টেস্ট

November 24, 2023 | 8:52 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন সিলেট টেস্টের টিকিটমূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে সিলেট টেস্ট। এই ম্যাচের সর্বোচ্চ টিকিটমূল্য ১০০০ টাকা। আগামী ২৮ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার সিলেট টেস্ট।

বিজ্ঞাপন

সিলেট স্টেডিয়ামের গ্রিন গ্যালারি ও পশ্চিম গ্যালারির টিকিটের দাম ধরা হয়েছে ১০০ টাকা। পূর্ব গ্যালারিতে বসে খেলা দেখতে হলে খরচ করতে হবে ২০০ টাকা। স্টেডিয়ামের ক্লাব হাউজের টিকিটমূল্য ৩০০ টাকা আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটমূল্য ১০০০ টাকা।

সিলেট স্টেডিয়ামের টিকিট কাউন্টারে পাওয়া যাবে টেস্টের টিকিট। এছাড়া রিকাবিবাজার সিলেট জেলা স্টেডিয়ামেও টিকিট পাওয়া যাবে। ম্যাচ শুরুর আগের দিন অর্থাৎ ২৭ নভেম্বর থেকে ম্যাচ চলাকালীন প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫.৩০ পর্যন্ত টিকিট পাওয়া যাবে।

অনেকদিন পর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২০১৮ সালে সর্বশেষ এই স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট খেলেছিল বাংলাদেশ। এরপর সিলেটে অনেকগুলো ওয়ানডে ও টি-টোয়েন্টি হলেও টেস্ট অনুষ্ঠিত হয়নি। নিউজিল্যান্ড সিরিজ দিয়ে সিলেট স্টেডিয়ামে আবারও টেস্ট ফিরছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন