বিজ্ঞাপন

টহল ভ্যানে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল পুলিশ কনস্টেবলের

November 25, 2023 | 11:39 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুরের রাজেন্দ্রপুরে ট্রাকের ধাক্কায় টহল পিকআপ ভ্যান উল্টে পড়ে গিয়ে পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুই পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (২৫ নভেম্বর) ভোর ৪টার দিকে গাজীপুর মহানগরীর সদর থানার রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে টহলে থাকা পিকআপ ভ্যানটি ইউটার্ন নেওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম জানান, রাতের টহল ডিউটিতে রাজেন্দ্রপুর এলাকায় ছিলেন উপপরিদর্শক (এসআই) মোছাব্বির, কনস্টেটেবল বিতান বড়ুয়া ও কনস্টেবল মো. আক্কাস উদ্দিন। ভোর ৪টার দিকে সালনা থেকে ময়মনসিংহগামী মহাসড়কে টহল দিয়ে রাজন্দ্রেপুর চৌরাস্তা এলাকায় ইউটার্ন নেওয়ার সময় একটি লরি ট্রাক ডিউটিতে থাকা পুলিশবহনকারী পিকআপকে ধাক্কা দেয়।

ওসি বলেন, পিকআপ ভ্যানটি উল্টে গেলে এতে থাকা এসআই মোছাব্বির, কনস্টেবল বিতান বড়ুয়া ও কনস্টেবল আক্কাস গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক কনস্টেবল বিতান বড়ুয়াকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

যে লরি পুলিশের ভ্যানটিকে ধাক্কা দিয়েছে সেটিকে আটক করা যায়নি। তবে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি জিয়াউল।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন