বিজ্ঞাপন

অবশেষে সাংবাদিকদের সঙ্গে বসেছেন তানজিন তিশা

November 25, 2023 | 12:20 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঢাকা: অবশেষে বিনোদন সাংবাদিকদের সঙ্গে তানজিন তিশার চলমান দ্বন্দ্বের অবসান হতে চলছে। শনিবার (২৫ নভেম্বর) দুপুর ১২টার দিকে রাজধানীর মিন্টু রোডের ডিবি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে বৈঠকে বসেন তিশা।

বিজ্ঞাপন

মূলত টেলিভিশন নাটকের শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘ ও পুলিশ প্রধান হারুন অর রশিদের উদ্যোগে এ বৈঠক। এতে সাংবাদিকদের পক্ষ থেকে উপস্থিত আছেন একাত্তর টেলিভিশনের সিনিয়র বিনোদন রিপোর্টার বুলবুল আহমেদ জয়, চ্যানেল টোয়েন্টিফোরের বিনোদন প্রধান নাজমুল আলম রানা, একই প্রতিষ্ঠানের বিনোদন প্রতিবেদক মাজহারুল ইসলাম তামিম। বৈঠকটি অনুষ্ঠিত শুরু হবার কথা সকাল সাড়ে ১১টা থেকে।

বৈঠকের বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করে বুলবুল আহমেদ জয় বলেন, আমরা একটু পরেই বৈঠকে বসবো (দুপুর ১২টার দিকে বলেন)। আশা করি দুই পক্ষের জন্য সম্মানজনক কোনো সিদ্ধান্ত এখান থেকে আসবে। যাই সিদ্ধান্ত আসুক আমরা তা বৈঠক শেষে জানাব।

বিজ্ঞাপন

মূল ঘটনার সূত্রপাত হয় তানজিন তিশার ‘আত্মহত্যাচেষ্টা’র খবর প্রকাশের মধ্য দিয়ে। ১৫ নভেম্বর মধ্যরাতে অচেতন তিশাকে তার বোন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর এই খবরটি গণমাধ্যমে চলে আসে। মূলত এরপরই তানজিন তিশা ঘটনাটিকে নানাভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।

সবশেষ ২০ নভেম্বর ডিবি অফিসে গিয়ে চ্যানেল টোয়েন্টিফোর-এর সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমের বিরুদ্ধে সাইবার বুলিংয়ের অভিযোগ তোলেন তিশা। এর আগে তিশা সাংবাদিকদের ‘উড়িয়ে’ দেওয়ার হুমকি দেন, আবার সোশ্যাল হ্যান্ডেলে এরজন্য ক্ষমাও প্রার্থনা করেন।

পরবর্তীতে তানজিন তিশার অপেশাদার বক্তব্য ও কর্মকাণ্ডের প্রতিবাদে ২১ নভেম্বর এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করে বিনোদন সাংবাদিকরা। সেখান থেকে তাকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়ে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছিল।

বিজ্ঞাপন

# তানজিন তিশাকে নিয়ে নির্মাণ থেকে বিরত থাকার আহ্বান সাংবাদিকদের

# তানজিন তিশাকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিল সাংবাদিকরা

সারাবাংলা/এজেডএস/এনইউ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন