বিজ্ঞাপন

রাজশাহীতে ২৮ দিনে বিএনপির ১৩০০ নেতাকর্মী গ্রেফতার

November 25, 2023 | 3:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহীতে ২৮ অক্টোবরের পর থেকে ১৩০০ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছে বিএনপি। রাজশাহী জেলা ও নগরীর বিভিন্ন থানায় নতুন ও পুরনো মিলিয়ে ৪০টি মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (২৫ নভেম্বর) বেলা ১১টায় নগরীর মালোপাড়ায় বিএনপির জেলা ও মহানগর কার্যালায়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য তুলে ধরেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। সংবাদ সম্মেলনে বিএনপি নেতাকর্মীদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি জানানো হয়।

মিজানুর রহমান মিনু বলেন, রাজশাহী মহানগর ও জেলা শান্তির নগরী। বিএনপি গণতান্ত্রিকভাবে আন্দোলন করছে সুতরাং কোনো নেতাকর্মীকে গ্রেফতার এবং মিথ্যা ও বানোয়াট মামলা যেন দেওয়া না হয়। আমরা রাজশাহী মহানগর ও জেলার গ্রেফতার সব নেতাকর্মীর মুক্তির দাবি করছি। একইসঙ্গে সবার মামলা প্রত্যাহারের আহ্বান জানাচ্ছি।

তিনি আরও বলেন, আমরা আশা করি সরকারের শুভবুদ্ধির উদয় হবে এবং জনগণের দাবি মেনে নিয়ে পদত্যাগ করে দেশে শান্তি ফিরিয়ে আনবে।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে উপতিস্থ ছিলেন কেন্দ্রীয় কমিটির বন বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর আহ্বায়ক অ্যাড. এরশাদ আলী ঈশা প্রমুখ।

সারাবাংলা/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন