বিজ্ঞাপন

গোপালগঞ্জ-৩ আসনে লড়বেন শেখ হাসিনা

November 26, 2023 | 6:22 pm

স্টাফ করেসপেন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ সংসদীয় নির্বাচনে ১টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। গোপালগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী তিনি।

বিজ্ঞাপন

রোববার (২৬ নভেম্বর) বিকেল সোয়া চারটায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করেন।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত কয়েকদিন সংসদীয় মনোনয়ন বোর্ড সভায় ৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত করে আওয়ামী লীগ। শনিবার চট্টগ্রাম ও সিলেট বিভাগের প্রার্থী মনোনয়নের মধ্য দিয়ে সব আসনের প্রার্থী চূড়ান্ত হয়। এর আগে বৃহস্পতি ও শুক্রবার ছয় বিভাগের প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়।

এবার জাতীয় নির্বাচন উপলক্ষে দলের মনোনয়ন প্রত্যাশায় সর্বমোট ৩,৩৬২ টি ফরম বিক্রি হয়। ফরম বিক্রি বাবদ দলের আয় হয় ১৬ কোটি ৮১ লাখ টাকা।

বিজ্ঞাপন

তার আগে সকালে গণভবনে দলীয় মনোনয়ন-প্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় করেন দলটির সভাপতি ও জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান শেখ হাসিনা। সেখানে দল ঘোষিত প্রার্থীদের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার ব্যাপার আহ্বান জানান তিনি। টানা চতুর্থবারের মতো দলকে ক্ষমতায় আনতে সর্বস্তরের নেতাকর্মীর প্রতি ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

সারাবাংলা/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন