বিজ্ঞাপন

পল্লবীতে বাসে আগুন দেওয়ার সময় গ্রেফতার ২

November 28, 2023 | 5:39 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুর পল্লবী এলাকায় বাসে আগুন দেওয়ার সময় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দাবি, গতকাল সোমবার (২৭ নভেম্বর) বাসে আগুন দেওয়ার সময় ওই দুজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত কমিশনার ড. খন্দকার মহিদ উদ্দিন এ কথা বলেন।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার খন্দকার মহিদ জানান, সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পল্লবী থানার সেকশন-১২, ব্লক-এ, রোড-৭, মেইন রোড কেএফসির সামনে পাকা রাস্তার ওপর মো. আসাদুল তালুকদার (৩০) এবং মো. ইউসুফ শেখসহ (২৭) অজ্ঞাতনামা কয়েকজন শিকড় পরিবহনের একটি বাসে আগুন দেয়। টহলরত পল্লবী থানা পুলিশ স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে আসাদুল ও ইউসুফকে হাতেনাতে আটক করে। তাদের বাকি সঙ্গীরা পালিয়ে যায়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, পল্লবী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত বাসের চালক ও হেলপারসহ পথচারীদের সামনে আটক ওই দুজনকে জিজ্ঞাসাবাদ করলে তারা পলাতক আসামি মামুনের (বিএনপি নেতা) নির্দেশে এবং পাঁচ হাজার টাকার বিনিময়ে বাসে আগুন লাগানোর কথা স্বীকার করেন।

বিজ্ঞাপন

অতিরিক্ত কমিশনার বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুজন জানিয়েছেন, তিন-চার দিন আগে মামুন মোহনা টিভির গলিতে তাদের দুজনকে নিয়ে শলাপরামর্শ করেন এবং তাদের মিরিন্ডার বোতলে করে পেট্রোল দেন। জিজ্ঞাসাবাদে পলাতক আসামিদের নাম-ঠিকানাও জানিয়েছেন তারা।

আটক আসাদুল ও ইউসুফ আরও জানান, পলাতক মামুনের নির্দেশে অন্য সহযোগীদের নিয়ে তারা জনমনে ভীতি ও ত্রাস ছড়াতে এবং বিএনপি ও জামায়াতের ডাকা অবরোধ কর্মসূচি সফল করতে গাড়িতে আগুন দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন