বিজ্ঞাপন

‘মেঘের কপাট’র বিনিময়ে আসছে ‘অ্যানিমেল’

November 28, 2023 | 9:52 pm

আহমেদ জামান শিমুল

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে আমদানির অনুমতি পেয়েছে ভারতীয় ছবি ‘অ্যানিমেল’। সাফটা চুক্তির আওতায় আমদানিকৃত ছবিটির বিপরীতে বাংলাদেশ থেকে যাচ্ছে ‘মেঘের কপাট’। সোমবার (২৭ নভেম্বর) মন্ত্রণালয় এ অনুমতি দিয়েছে।

বিজ্ঞাপন

মন্ত্রণালয়ের উপসচিব (চলচ্চিত্র-১) মো. সাইফুল ইসলাম সারাবাংলাকে বলেন, আমরা ছবিটি আমদানির অনুমতি দিয়েছি। এরপর বাকি কাজ আমদানিকারক করবে।

ছবিটি আমদানি করছে কিবরিয়া ফিল্মস। এর কর্ণধার গোলাম কিবরিয়া লিপু সারাবাংলাকে বলেন, আমরা আমদানির অনুমতির চিঠি হাতে পেয়েছি। চেষ্টা করছি আগামীকালের (বুধবার) মধ্যে সেন্সরে জমা দিয়ে ছবিটি সেন্সর করাতে। আমাদের ইচ্ছে ভারতের সঙ্গে একই তারিখ ১ ডিসেম্বর বাংলাদেশেও মুক্তি দেওয়ার। দেখা যাক আমরা সেন্সর বোর্ড থেকে সেভাবে অনুমতি পাই কিনা।

‘অ্যানিমেল’-এর ট্রেলারে চমক দেখিয়েছেন রণবীর কাপুর। নায়ক রণবীরের হিংস্র চেহারার অ্যাকশন লুকে মুগ্ধ ভক্ত ও সমালোচকরা। সেই সঙ্গে অনিল কাপুর ও ববি দেওলকে নিয়েও নেটিজেনদের আগ্রহ তুমুল। সবকিছু বিবেচনায় সিনেবিশ্লেষকদের ধারণা, ‘ব্রহ্মাস্ত্র’র পর আরও একটি ব্লকবাস্টার দিতে চলেছেন তিনি।

বিজ্ঞাপন

‘অ্যানিমেল’ ছবিটিতে রণবীর এবং অনিল কাপুরকে পিতা-পুত্রের চরিত্রে দেখা যাবে, এবং পর্দায় তাদের মধ্যকার জটিল পিতা-পুত্রের সম্পর্ককে তুলে ধরা হবে। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাশমিকা মান্দানা ও খল চরিত্রে ববি দেওল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পাবে ছবিটি।

অন্যদিকে ওয়ালিদ আহমেদের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হয়েছে ‘মেঘের কপাট’। ছবিটি মুক্তি পায় গত ৩ নভেম্বর। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাকিব হোসেন ইভন, সিন্ডি রোলিং, সাবরিনা তন্বী, আফরোজা মোমেন, রেজাউর রহমান রিজভী, রেহানা পারভীন হাসি, জামান সাইফ, রাজু আহসান সহ আরো অনেকে। চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছেন ওয়ালিদ আহমেদ ও আফরোজা মোমেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন