বিজ্ঞাপন

রংধনু গ্রুপের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

November 29, 2023 | 1:21 am

সারাবাংলা ডেস্ক

শিল্প প্রতিষ্ঠান রংধনু গ্রুপের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে উঠেপড়ে লেগেছে বলে মনে করছেন গ্রুপটির কর্মকর্তারা। তারা বলছেন, নিজেরা প্রকাশ্যে না এসে ভাড়াটে লোকের মাধ্যমে রংধনু গ্রুপের সুনাম নষ্টের চেষ্টা চলছে। ওই ভাড়াটে গ্রুপটি মোটা অঙ্কের ঘুষ খেয়ে নামে-বেনামে রংধনুর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে (দুদক) মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক অভিযোগ করেছে। এসব অভিযোগের সত্যতা নেই, আছে সমাজের কাছে রংধনু গ্রুপকে খাটো করার অপপ্রয়াস।

বিজ্ঞাপন

গণমাধ্যমে পাঠানো এক বার্তায় রংধনু গ্রুপ জানিয়েছে, ৫৪ কাঠা জমি দেখিয়ে রংধনু গ্রুপের ব্যাংক থেকে ২৭০ কোটি টাকা ঋণ নেওয়ার যে খবর প্রচার করা হয়েছে সেটি সত্য নয়। উদ্দেশ্যমূলকভাবে প্রচারিত এই তথ্যটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তথ্যপ্রমাণ ছাড়া যারা এ ধরনের সংবাদ পরিবেশন করেছে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে রংধনু গ্রুপ।

রংধনু গ্রুপ আরও বলছে, বুধবার (২৯ নভেম্বর) সকাল ১১টায় ওই মাফিয়া গডফাদারের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে ‘আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন’ নামক একটি অখ্যাত প্রতিষ্ঠানের মাধ্যমে রংধনু গ্রুপের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। ওই মাফিয়া গডফাদার রংধনু গ্রুপের সুনাম ক্ষুণ্ন করার জন্য মোটা অঙ্কের টাকা ঢেলে যাচ্ছে বলেও বিভিন্ন সূত্রে জানতে পেরেছে রংধনু গ্রুপ।

গণমাধ্যমকে রংধনু কর্তৃপক্ষ বলছে, তাদের বিরুদ্ধে কারা অপপ্রচার চালিয়ে যাচ্ছে তার তথ্যপ্রমাণ তারা পেয়েছে। তারা জানতে পেরেছে, জাল-জালিয়াতির মাধ্যমে বিত্তের পাহাড় গড়া গ্রুপটির মাফিয়া গডফাদার নেপথ্যে থেকে এসব অপকর্ম করিয়ে বেড়াচ্ছেন। চার-পাঁচ দিনের মধ্যেই জাতীয় পত্রিকা, অনলাইন ও টিভি মিডিয়ার মাধ্যমে তথ্যপ্রমাণ দিয়ে দেশবাসীর সামনে ওই মাফিয়া গডফাদারের হত্যা, লুণ্ঠন, নারী নির্যাতনসহ বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরা হবে।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও ‘বহু অপকর্মের হোতা’ হিসেবে অভিহিত করা গ্রুপটির বিভিন্ন তথ্য তুলে ধরা হবে বলেও জানিয়েছে রংধনু গ্রুপ।

সারাবাংলা/টিআর

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন