বিজ্ঞাপন

অভিনেতা আরমান রাজশাহী-২ আসনে তৃণমূল বিএনপির প্রার্থী

November 29, 2023 | 9:27 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: অভিনয় থেকে এবার রাজনীতিতে নাম লেখালেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আরমান পারভেজ মুরাদ। আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) থেকে তৃণমূল বিএনপির মনোনয়ন নিলেন এ তারকা।

বিজ্ঞাপন

নির্বাচন কমিশনের নির্ধারিত সময় অনুযায়ী বৃহস্পতিবার (৩০ নভেম্বর) নির্বাচন কমিশনে মনোনয়নপত্র দাখিল করবেন তিনি।

নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে মুরাদ বলেন, ‘রাজশাহীতে আমার বেড়ে ওঠা, শিল্প-সংস্কৃতি চর্চা, আমার পরিবার- সবই আপনারা চেনেন-জানেন। এবার সুযোগ হয়েছে আপন ভূমির মানুষের সেবা করার। তৃণমূল বিএনপি আমাকে একটি সুযোগ দিয়েছে নির্বাচনে প্রার্থী হওয়ার। আমি তাদের ধন্যবাদ জানাই, কৃতজ্ঞতা জানাই। সবাই আমার জন্য দোয়া করবেন, যাতে আমি আমার এলাকার মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারি। রাজশাহী অনেক সুন্দর একটি শহর। এ শহরের মানুষের জীবন মানকে আরও উন্নত করতে সকলের সমর্থন চাই।’

প্রসঙ্গত, আরমান পারভেজ মুরাদ একজন মঞ্চ ও টেলিভিশনের অভিনেতা। তিনি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ব্যাচেলর (২০০৪)। তার অভিনীত অন্যান্য চলচ্চিত্র হলো ঘানি (২০০৬), খেলাঘর (২০০৬), প্রিয়তমেষু (২০০৯), রাবেয়া (২০০৯), আমার বন্ধু রাশেদ (২০১১)। ঘানি চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি ২০০৮ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার লাভ করেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, মুরাদ রাজশাহী জেলার বোসপাড়ায় জন্মগ্রহণ করেন। তিনি রাজশাহী সিরোইল সরকারি উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে জৈব-রসায়ন বিষয়ে স্নাতক ও ১৯৯৭ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ১৯৮৯ সালে থেকে ও পরে বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন তিনি মঞ্চনাটকে সাথে জড়িত ছিলেন। রাজশাহী সাংস্কৃতিক সংঘের সঙ্গে টানা নয় বছর কাজ করেন তিনি। টিভি ও নাটকে অভিনয়ের পাশাপাশি মুরাদ বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানে উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে নিযুক্ত ছিলেন।

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন