বিজ্ঞাপন

স্বতন্ত্র প্রার্থী সাদিকের পক্ষে মনোনয়ন জমা দিলেন আ.লীগ নেতারা

November 30, 2023 | 6:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশাল-৫ (মহানগর ও সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদ্য সাবেক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর পক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন দলটির নেতারা। তার পক্ষে মনোনয়নপত্র কিনেছিলেনও তারা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা মো. শহীদুল ইসলামের কাছে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগের নেতারা।

সাদিকের পক্ষে মনোনয়নপত্র দাখিল করেন প্রবীণ আওয়ামী লীগ নেতা মাহাবুব উদ্দিন, বীর বিক্রম, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাউন্সিলর গাজী নঈমুল হোসেন লিটু, মহানগর আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম খোকন প্রমুখ।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী নঈমুল হোসেন লিটু বলেন, ‘স্বতন্ত্র প্রার্থী শুধু বরিশালেই নয়, দেশের সব জায়গায় হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের নির্বাচনে অংশ নিতে বলেছেন, যেন নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়। এক্ষেত্রে নৌকার ওপর কোনো প্রভাব পড়বে না। দলীয় বাধা নিষেধ না থাকায় একটি অবাধ সুষ্ঠু উৎসবমুখর নির্বাচন উপহারের জন্য নেতাকর্মীদের অনুরোধে সাদিক আব্দুল্লাহ মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন।’

বিজ্ঞাপন

রিটার্নিং কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, ‘বরিশালের ছয়টি সংসদীয় আসনে বিপরীতে এখন পর্যন্ত মোট ৪৯টি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রার্থীরা। কোনো প্রার্থী প্রতিবন্ধকতার সম্মুখীন হয়েছেন এমন তথ্য আমাদের কাছে নেই। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলার ১০টি উপজেলায় ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োজিত রয়েছেন।’

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন