বিজ্ঞাপন

নির্বাচনী ট্রেন মিস করেছেন এনপিপি প্রার্থী বিথীকা

December 1, 2023 | 9:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: নির্ধারিত সময়ে পৌঁছাতে না পারায় ‘নির্বাচনী ট্রেন মিস’ করলেন যশোর-৫ (মণিরামপুর) আসনে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মনোনীত প্রার্থী বিথীকা মল্লিক। গতকাল বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় বিকেল ৪টার পর উপস্থিত হওয়ায় তার মনোনয়নপত্র গ্রহণ করা হয়নি।

বিজ্ঞাপন

বিথীকা মল্লিক ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদক ও যশোর জেলা কমিটির সদস্য। দল এবার তাকে যশোর-৫ (মণিরামপুর) আসনে মনোনয়ন দিয়েছিল।

বিথীকা মল্লিক জানান, তিনি জানতেন বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করা যাবে। বিকেল সাড়ে ৪টার দিকে যশোর কালেক্টরেটে যশোর জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদারের কার্যালয়ে পৌঁছান। কিন্তু সেখানে গিয়ে জানতে পারেন মনোনয়নপত্র জমা দেওয়ার নির্ধারিত সময় ছিল বিকেল ৪টা পর্যন্ত। ফলে তিনি আর মনোনয়নপত্র জমা দিতে পারেননি।

যশোর জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার জানান, ওই প্রার্থী বিকেল ৫টার পর মনোনয়নপত্র জমা দিতে এসেছিলেন। কিন্তু আইন অনুযায়ী নির্ধারিত সময় বিকেল ৪টা পর্যন্ত হওয়ায় সেই মনোনয়নপত্র গ্রহণ করা হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন