বিজ্ঞাপন

দিনাজপুরের ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

December 3, 2023 | 10:15 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র বাছাইয়ের তৃতীয় দিনে দিনাজপুরের ৬টি আসনের ৩৪ জন প্রার্থীর মনোনয়নপত্র বাছাই করা হয়। যাচাই-বাছাইকালে বিভিন্ন কারণে ৪ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করে জেলা রিটার্নিং অফিসার।

বিজ্ঞাপন

রোববার (৩ ডিসম্বের) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলার ৬টি সংসদীয় আসনের সংসদ সদস্য প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।

যাচাই-বাছাইকালে দিনাজপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা আবু হোসাইন বিপুর মনোনয়নপত্রে সমর্থকের তালিকায় ত্রুটি পাওয়ায় মনোনয়নপত্র বাতিল করা হয়। একই অভিযোগে দিনাজপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ও জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ, দিনাজপুর-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা তোজাম্মেল হক ও দিনাজপুর-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী শাহনেওয়াজ ফিরোজ শাহের মনোনয়নপত্র বাতিল করা হয়।

দিনাজপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার শাকিল আহমেদ বলেন, সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত দিনাজপুরের ৬টি সংসদীয় আসনের মোট ৩৪ জন প্রার্থী মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়। এসময় ৪ জন প্রার্থী মনোনয়নপত্র বাতিল করা হয়। এছাড়া ৩০ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীদের আপিলের সুযোগ রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন