বিজ্ঞাপন

বাছাইয়ে আটকে গেলেন জামাতা, টিকে রইলেন শ্বশুর

December 4, 2023 | 10:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-৫ (চৌহালী-বেলকুচি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস ও তার মেয়ের জামাই নুরুল ইসলাম সাজেদুল। তবে বাছাইয়ে এসে বাদ পড়েছেন জামাতা নুরুল ইসলাম সাজেদুল। ১ শতাংশ ভোটারের সইয়ে গড়মিল থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (৪ ডিসেম্বর) সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে সিরাজগঞ্জ-৪, ৫ ও ৬ আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মীর মোহাম্মদ মাহবুবুর রহমান এ ঘোষণা দেন। ভোটারের সইয়ে গড়মিল থাকায় এ সময় সিরাজগঞ্জ-৫ ও ৬ আসন থেকে আরও দুজনের মনোনয়ন বাতিল করা হয়। তবে মনোনয়ন বৈধ দাবি করে নির্বাচন কমিশনে আপিল করবেন বলে জানিয়েছেন তারা।

বিষয়টি নিশ্চিত করে নুরুল ইসলাম সাজেদুল বলেন, ‘আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটারদের যে স্বাক্ষর জমা দিয়েছি তা সম্পূর্ণ স্বচ্ছ ও সঠিকভাবে নেওয়া। তারপরও সইয়ে গড়মিল ধরে মনোনয়ন বাতিল করা হয়েছে। আমি এর বিরুদ্ধে নির্বাচন কমিশনে আপিল করব।’

উল্লেখ্য, নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়তে বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন নুরুল ইসলাম সাজেদুল। অন্যদিকে, তার শ্বশুর আব্দুল লতিফ বিশ্বাসও স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়তে সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন