বিজ্ঞাপন

সারাবাংলার সাফল্য ও অব্যাহত অগ্রগতির উৎকর্ষতার জন্য শুভকামনা

December 5, 2023 | 11:55 pm

ব্রি. জে. (অব.) হাসান মো. শামসুদ্দীন

সারাবাংলা তার নিজস্ব স্বকীয়তা নিয়ে চলমান প্রতিযোগিতাপূর্ণ ইলেক্ট্রনিক মিডিয়া জগতে নিজেকে সংবাদ প্রচারের একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠা করেছে। উপস্থাপনায় নান্দনিকতার ছোঁয়া এবং তত্ত্বও তথ্য বহুল সংবাদ সারাবাংলার পাঠকের মূল আকর্ষণ। সারা বাংলা টিম তাদের স্বকীয়তা ও পেশাগত নিষ্ঠার সাহায্যে সাফল্যের সাথে গুনমুগ্ধ পাঠকের একটা দল সৃষ্টি করেছে যারা দিনের শুরুতে সারাবাংলাতে ক্লিক করে তাদের দিন শুরু করে। তাদের এই অর্জনে আমি আনন্দিত ও গর্বিত।

বিজ্ঞাপন

সারা বাংলা এক নজরে তার পাঠকের জন্য সংবাদ, বিনোদন, খেলাধুলা, আন্তর্জাতিক পরিস্থিতি সবই পরিবেশন ও উপস্থাপন করে। এ যেন বাস্তবতা থেকে শুরু করে বিনোদন, বিশ্লেষণ এবং অন্যান্য বিষয়াদি তুলে ধরার পরিকল্পিত ও সাজানো এক প্লাটফর্ম। এখানে এক ক্লিকেই সারা দুনিয়া উম্মুক্ত হয়ে যায় পাঠকের সামনে। সারাবাংলার একদল পেশাগতভাবে দক্ষ কর্মীবাহিনী নিরলস পরিশ্রম করে দৃষ্টিনন্দন ও নির্ভরযোগ্য পরিবেশনায় পাঠককে আবিষ্ট করে রাখে।

পাঠকের পাশাপাশি সারাবাংলা তরুন, উৎসাহী ও দক্ষ, সাংবাদিক, লেখক, বিশ্লেষক ও গবেষকদের উৎসাহ জাগিয়ে তাদের উৎকর্ষতা ও স্বকীয়তা তুলে ধরতে আন্তরিকভাবে তৎপর। পাঠকের কাছে সারা বাংলা যেন তত্ত্ব, তথ্য, আনন্দ বেদনার এবং হাজারো বিষয়ের এক অনন্ত ফল্গুধারা।

সারাবাংলা ডটনেট ৬ ডিসেম্বর ষষ্ঠ বর্ষ সফল ভাবে শেষ করে সপ্তম বর্ষে পদার্পন করতে যাচ্ছে জেনে আমি অত্যন্ত আনন্দিত। সারাবাংলার একজন গুণমুগ্ধ ও নিয়মিত পাঠক এবং লেখক হিসেবে আমি এই শুভক্ষণে সারাবাংলার সকল সুদক্ষ এবং নিরলস পরিশ্রমী সাংবাদিক, সম্পাদক ও অন্যান্য সকল সদস্যদেরকে আমার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই।

বিজ্ঞাপন

সারাবাংলা নব উদ্যমে নতুন বছরে এগিয়ে চলুক, এর বিরামহীন পথপরিক্রমা যেন অবিচল থাকে। সামনের দিনগুলোতে সারাবাংলার পথচলা আরও মসৃণ ও অলংকৃত হউক এটাই প্রত্যাশা।

লেখক: এন ডি সি, এ এফ ডব্লিউ সি, পি এস সি, এম ফিল, মিয়ানমার ও রোহিঙ্গা বিষয়ক গবেষক

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবিডিই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন