বিজ্ঞাপন

সম্পদ বেড়েছে এমপি শেখ আফিলের

December 9, 2023 | 1:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বেনাপোল (যশোর): গত ৫ বছরে যশোর-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সংসদ সদস্য শেখ আফিল উদ্দীনের ব্যবসায়িক আয়, মূলধন ও সম্মানী বেড়েছে। একইসঙ্গে বেড়েছে গাড়ির সংখ্যা। তবে বাড়েনি জমি ও সোনার গহনা।

বিজ্ঞাপন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেওয়া হলফনামায় দেওয়া তথ্যমতে, গত ৫ বছরে তার সম্পদ বেড়েছে ১০ কোটি ৩৮ লাখ ৯৬ হাজার ৪১ টাকার। দেশের স্বনামধন্য শিল্পপতি প্রয়াত শেখ আকিজ উদ্দীনের ছেলে শেখ আফিল উদ্দীনের মোট সম্পদের পরিমাণ ৫৩ কোটি ২৯ লাখ ১৮ হাজার ১৮৫ টাকা।

একাদশ সংসদ নির্বাচনে হলফনামা অনুযায়ী, শেখ আফিলের বার্ষিক আয় ছিল ৪৫ লাখ ৪৮ হাজার টাকা। গত ৫ বছরে যা বেড়ে দাঁড়িয়েছে ৭ কোটি ৭৭ লাখ ১৫ হাজার ৯৪৮ টাকায়।

ব্যবসা থেকে তার আয় বেড়েছে বলে হলফনামায় উল্লেখ করা হয়েছে। আগে এ আয় ছিল ২ লাখ ৯৫ হাজার ৬৫৮ টাকা, যা বর্তমানে বেড়ে ৭ কোটি ২১ লাখ ৫৭ হাজার ৫২৬ টাকা হয়েছে। ব্যবসা প্রতিষ্ঠানের সম্মানী ৯ লাখ ৯০ হাজার টাকা থেকে বেড়ে হয়েছে ১৬ লাখ ৫০ হাজার টাকা। ব্যবসায়িক মূলধন ১৪ লাখ ৮০ হাজার ৮৬৫ টাকা থেকে বেড়ে হয়েছে ৭৩ লাখ টাকা। আগে তার ১ কোটি ৬০ লাখ ৮৪ হাজার ৪৪০ টাকা মূল্যের গাড়ি ছিল। বর্তমানে তার ৩ কোটি ২১ লাখ ৬৭ হাজার ১৮৯ টাকার মূল্যের গাড়ি রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন