বিজ্ঞাপন

বলিউডে অভিষেক হল জয়া আহসানের

December 9, 2023 | 3:29 pm

এন্টারটেইনমেন্টঁ করেসপনডেন্ট

দেশের ইন্ডাস্ট্রিতে পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন জয়া আহসান। কলকাতায় গিয়ে সেখানেও পেয়েছেন ফিল্ম ফেয়ার পুরস্কার। গড়েছেন শক্ত অবস্থান। গেল এক দশকে নিজেকে নিয়ে গেছেন শীর্ষ অবস্থানে। বাংলাদেশের জয়া আহসানের এবার অভিষেক হলো বিশ্বের অন্যতম প্রভাবশালী সিনে ইন্ডাস্ট্রি বলিউডে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার দিবাগত রাতে ভারতীয় ওটিটি প্লাটফর্ম জি-ফাইভে মুক্তি পেল জয়া অভিনীত প্রথম হিন্দি সিনেমা ‘কড়ক সিং’। অনিরুদ্ধ রায়চৌধুরী পরিচালিত এই সিনেমায় জয়া ছাড়াও অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, ‘দিল বেচারা’খ্যাত অভিনেত্রী সানজানা সাংঘি ও মালয়ালাম অভিনেত্রী পার্বতী।

ওটিটি মুক্তির আগে দিল্লী ও মুম্বাইয়ে হয়ে গেল সিনেমাটির প্রিমিয়ার শো। যেখানে সিনেমার সব শিল্পী কলাকুশলীদের সাথে দেখা গেছে জয়া আহসানকেও।

বিজ্ঞাপন

গেল মাসে ‘কড়ক সিং’ এর ট্রেলারটিও দর্শকের কাছে বেশ আগ্রহের জন্ম দিয়েছে। ট্রেলারের শুরুতে ফ্যামিলি ড্রামা মনে হলেও হঠাৎ করেই তা রূপ নেয় থ্রিলারে। সুখী কোনো পরিবারের গল্প নয় এটি, নয় প্রেমের গল্পও। পরতে পরতে লুকিয়ে আছে সাসপেন্স।

অ্যামনেশিয়ায় আক্রান্ত শ্রীবাস্তব (পঙ্কজ) জানেননা তিনি কে, কোথা থেকে কীভাবে হাসপাতালে এসেছেন। পরিচয় সংকটে ভোগা এই ব্যক্তির মেয়ের পরিচয়ে আসেন সানজানা সাংঘি ও প্রেমিকার পরিচয় নিয়ে আসেন জয়া আহসান। আসেন অফিসের বসও। তারা তাকে অতীত নিয়ে প্রশ্ন করতে থাকেন। কিন্তু কাউকেও চিনতে পারেন না তিনি, নাকি না চেনার ভান করেন? তা জানার জন্য দেখতে হবে সিনেমাটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন