বিজ্ঞাপন

‘অ্যানিমেল’-এ কি ওজন বাড়িয়ে ছিলেন রণবীর?

December 9, 2023 | 7:22 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শাহরুখ কিংবা আমির খান─বলিউডের সুপারস্টার নায়করা চরিত্রের প্রয়োজনে শরীরের উপর নানান অত্যাচার করতেও ছাড় দেন না। সেখানে ওজন বাড়ানো কমানো তো তাদের কাছে মামুলি ব্যাপার। মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান তো ‘দঙ্গল’-এর জন্য ভুড়ি বাড়িয়েছিলেন শরীরে। ‘জাওয়ান’ ও ‘পাঠান’-এ শাহরুখের পেটানো শরীর তরুণীরা আত্মহারা হয়েছে। ‘অ্যানিমেলে’ রণবীর কাপুরকে দেখা গিয়েছে বাড়তি ওজনে। ছিপছিপে সুঠাম চেহারা থেকে চরিত্রের কারণে ভুঁড়ি পর্যন্ত বানিয়েছেন রণবীর। সেক্ষেত্রে স্বাভাবিকভাবেই প্রশ্ন জাগে কত কেজি ওজন বাড়িয়েছিলেন তিনি ছবিটিতে অভিনয় করতে গিয়ে?

বিজ্ঞাপন

এমনিতে সুঠাম চেহারা ঋষি-পুত্রের। ছবিতে যদিও বেশ কয়েকটি দৃশ্যে ভুঁড়ি দেখা গিয়েছে তার। সেই দৃশ্যগুলির জন্য প্রস্থেটিক বডিস্যুটের সাহায্য নিয়েছিলেন রণবীর। ফলে ওই দৃশ্যগুলির জন্য নতুন করে ওজন বাড়াতে হয়নি তাকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে প্রস্থেটিক বডিস্যুট পরে শুটিং করার জন্য প্রস্তুত হচ্ছেন তারকা। সেই ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তে বেশ কিছু নেটাগরিক তা নিয়ে সমালোচনা করতেও ছাড়েননি। তাদের মধ্যে অনেকের বক্তব্য, ‘‘‘দঙ্গল’-এ কয়েক সেকেন্ডের একটি দৃশ্যের জন্য আমির খান মাসের পর মাস শারীরিক কসরত করেছিলেন। সেই জায়গায় রণবীরের অধ্যবসায় তো নগণ্য!’’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন