বিজ্ঞাপন

‘পালিয়ে’ বাড়ি যাওয়ার পথে নদীতে পড়ে মাদরাসা ছাত্র নিখোঁজ

December 9, 2023 | 9:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: জেলার কাপ্তাই উপজেলার কর্ণফুলী নদীতে ডিঙি নৌকা থেকে পড়ে তাহসিন (১২) নামে এক মাদরাসা ছাত্র নিখোঁজ হয়েছে। সে কাউকে না জানিয়ে মাদরাসা থেকে বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিল।

বিজ্ঞাপন

শনিবার (৯ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের কয়লার ডিপো এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, নিখোঁজ মাদরাসা ছাত্র তাহসিন চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার নিশ্চিতাপুর এলাকার আবুল হাসেমের ছেলে। সে কাপ্তাইয়ের চিৎমরম ইউনিয়নের বগারচর এলাকার হাক্কানি হেফজখানায় হেফজ বিভাগে অধ্যায়নরত ছিল।

বিষয়টি নিশ্চিত করে বগারচর হেফজখানার পরিচালক মো. শহীদুল ইসলাম জানান, ছেলেটি কাউকে না জানিয়ে বাড়ি যাওয়ার উদ্দেশে ছোট ডিঙি নৌকায় করে কর্ণফুলী নদী পার হতে গিয়ে কেপিএম কয়লার ডিপো এলাকাসংলগ্ন নদীতে পড়ে যায়। এই খবর পাওয়ার পর আমি ৯৯৯ নম্বার কল করে পুলিশকে খবর দিই। পরে কাপ্তাই থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় এবং নৌ-বাহিনীর ডুবুরি দল ও কাপ্তাই ফায়ার সার্ভিসেরকর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজে অংশ নেয়।

বিজ্ঞাপন

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান, মাদরাসা ছাত্র তাহসিনকে উদ্ধারে ঘটনাস্থলে পুলিশ, নৌ-বাহিনী ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল সমন্বিতভাবে কাজ করে যাচ্ছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ওই মাদরাসা ছাত্রের খোঁজ মেলেনি।

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন