বিজ্ঞাপন

অমিতাভ আনফলো করলেন ঐশ্বরিয়াকে

December 10, 2023 | 5:34 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অনেকটা অমিতাভের জেদের কারণে ঐশ্বরিয়াকে ছেলের বউ হিসেবে মেনে নিতে বাধ্য হয়েছিলেন জয়া বচ্চন। সে আদরের ছেলে বউকেই কিনা এখন দুচোখে দেখতে পারছেন না অমিতাভ! এটা না ভাবারও কোনো কারণ নেই। যেহেতু ঐশ্বরিয়াকে সামাজিক যোগাযোগ মাধ্যমের সকল জায়গা থেকে অনফলো করেছেন বিগ বি। অর্থাৎ বচ্চন পরিবারে চলমান বিচ্ছেদ ও দ্বন্দ্বের গুঞ্জন আরও জোরালো হলো এর মধ্যে দিয়ে।

বিজ্ঞাপন

তবে ১৬ বছর আগে যখন ঐশ্বরিয়াকে পুত্রবধু করে ঘরে তুলেন তখন কিন্তু সম্পর্ক এমনটা ছিল না অমিতাভের। কেমন ছিল সে সম্পর্ক? ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানাচ্ছে, বিয়ের আগে থেকেই শ্বশুর অমিতাভের সঙ্গে সুসম্পর্কই ছিল ঐশ্বরিয়ার। বউমার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন অমিতাভ। যদিও এখন আর ছেলের বউকে নিয়ে উচ্চবাচ্য করেন না তিনি। নেপথ্যে হয়তো ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্কের অবনতি।

মাসখানেক আগেই কানাঘুষো শোনা গিয়েছিল, শাশুরি জয়া ও ননদ শ্বেতার সঙ্গে নাকি মনোমালিন্য চরমে উঠেছে ঐশ্বরিয়ার। এমনকি, অমিতাভের জন্মদিনের ছবি থেকে নব্যা ও অগস্ত্যকে কেটে বাদ দিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন অভিনেত্রী। একটা সময় ছিল যখন ঐশ্বরিয়াকে নিজের মেয়ের জায়গা দেন ‘বিগ বি’।

অমিতাভ জানিয়েছিলেন, ঐশ্বরিয়াকে তাদের বাড়িতে শ্বেতার অভাব পূরণ করেছেন। কারণ, ১৯৯৭ সালে দিল্লির শিল্পপতি নিখিল নন্দার সঙ্গে বিয়ে হয় শ্বেতা বচ্চনের। মুম্বাই ছেড়ে দিল্লিতে থাকতে শুরু করেন শ্বেতা। স্বাভাবিক ভাবে ঐশ্বরিয়া বচ্চন পরিবারে আসার পর সেই অভাব পূরণ করেন অভিনেত্রী। সেই সময় জয়া বলেন, ‘‘অমিতজি যখনই ঐশ্বরিয়াকে দেখেন, ওর চোখেমুখে আনন্দ বোঝা যায়। আসলে আমরা কখনও এটা মেনে নিতেই পারিনি যে শ্বেতা আর বচ্চন নেই।’’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন