বিজ্ঞাপন

বিটিআরসির নতুন চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ

December 11, 2023 | 7:20 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদ। সোমবার (১১ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। রাষ্ট্রপতির আদেশক্রমে ওই প্রজ্ঞাপনে সই করেছেন যুগ্মসচিব ড. আশরাফুল আলম।

বিজ্ঞাপন

প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদ বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির ভাইস চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছিলেন। তিনি বিদায়ী চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদারের স্থালাভিষিক্ত হচ্ছেন।

আগামী ১৪ ডিসেম্বর থেকে প্রকৌশলী মহিউদ্দিন আহমেদ নতুন দায়িত্ব গ্রহণ করবেন। ২০২৫ সালের ২৯ মে পর্যন্ত তিনি দায়িত্ব পালন করবেন।

প্রজ্ঞাপনে বলা হয়, মহিউদ্দিন আহমেদকে বর্তশান চুক্তির ধারাবাহিকতায় এবং অনুরুপ শর্তে তার চুক্তির দ্বিতীয় মেয়াদের অবশিষ্টকাল অর্থাৎ ১৪ ডিসেম্বর ২০২৩ থেকে ২৯ মে ২০২৫ পর্যন্ত বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর চেয়ারম্যান পদে নিয়োগ দেওয়া হলো।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, মহিউদ্দিন আহমেদ এর আগে নিয়ন্ত্রণ সংস্থাটির ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন্স বিভাগের কমিশনার হিসেবে দায়িত্ব পালন শেষে ২০২২ সালের নভেম্বর ভাইস প্রেসিডেন্ট পদে নিয়োগ পান।

সারাবাংলা/ইএইচটি/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন