বিজ্ঞাপন

গাজীপুরে ট্রেন দুর্ঘটনায় আহত ২ চালক ঢামেক হাসপাতালে

December 13, 2023 | 12:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: গাজীপুর ভাওয়াল বনখড়িয়া এলাকায় ট্রেন লাইনচ্যুত হয়ে দুর্ঘটনায় আহত দুই ট্রেন চালককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (১৩ডিসেম্বর) সকাল ১১টার দিকে তাদের দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। আহত হলেন- এমদাদুল হক আহমেদ (৫৮) ও সবুজ মিয়া (৩২)।

চালক এমদাদুল হক জানান, তিনি নিজে ট্রেন চালক, সবুজ তার সহকারী চালক। রাতে মোহনগঞ্জ থেকে ‘মোহনগঞ্জ এক্সপ্রেস’ চালিয়ে ঢাকার কমলাপুর স্টেশনে উদ্দেশে যাচ্ছিলেন। গাজিপুর ভাওয়টল স্টেশন পার হয়ে আসলে ট্রেন লাইনচ্যুত হয়। এতে তারা আহত হন।

তিনি আরও জানান, দুর্বৃত্তরা ট্রেন লাইন কেটে রেখেছিলেন। আহত হওয়ার পর নিচে নেমে সেখানে ছোট গ্যাস সিলিন্ডার দেখতে পাই। আমাদের ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত হয়।

বিজ্ঞাপন

তাদের সহকর্মী মো. ফারুক হোসেন জানান, আহত হওয়ার পর তাদের দু’জনকে প্রথমে গাজীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদের দু’জনজকে ঢাকা রেলওয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

আহত চালক এমদাদুল হকের বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার সেলিমপুর গ্রামে। বর্তমানে সবুজবাগ মধ্য বাসাবো এলাকায় থাকেন। সবুজ মিয়ার বাড়ি ময়মনসিংহ জেলার গৌড়িপুর থানার মাওহা গ্রামে। বর্তমানে শাহজাহানপুর রেলওয়ে কলোনীতে থাকেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, গাজীপুর থেকে ট্রেন দুর্ঘটনায় দুইজন হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এর মধ্যে এমদাদুলের বাম পা ও কোমড়ে আঘাত রয়েছে। আর সবুজের চোখের উপড়ে ও বাম হাতে আঘাত রয়েছে। জরুরি বিভাগে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন