বিজ্ঞাপন

এফডিসিতে শুরু শাকিবের ‘রাজকুমার’

December 13, 2023 | 6:39 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শাকিব খান আবার আগের চেনা রূপে ফেরত যাচ্ছেন। তবে একটু ভিন্নভাবে। ব্যস্ততা বাড়লেও, কাজের ব্যাপারে সচেতন হয়েছেন। তার সাম্প্রতিক কাজের লাইনআপ দেখলেই বোঝা যায়। গেল কয়েক দিন ‘দরদ’, ‘রাজকুমার’, ‘তুফান’ ইত্যাদি ছবির শুটিং, মহরত ও নাম ঘোষণা নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন। তবে অনেক দিন হয়ে গেল তিনি এফডিসিতে শুটিং করেন না। মঙ্গলবার (১২ ডিসেম্বর) ‘রাজকুমার’-এর শুটিং শুরু করলেন এফডিসি থেকে। তার সঙ্গে আমেরিকান নায়িকা কোর্টনি কফি।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে ছবিটির পরিচালক হিমেল আশরাফ বলেন, ঢাকায় চারদিন শুটিং করব। তারপর ১২ দিন শুটিং হবে পাবনায়। এরপর সামনের বছর শুটিং করব আমেরিকায়।

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’ সিনেমাটি। এটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। ‘সিনেমাটি আসবে ২০২৪ সালের ঈদুল ফিতরে।

গত বছরের ২৮ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে মার্কিন এই অভিনেত্রীকে নিয়ে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। সেখানে শাকিব খান ছাড়াও উপস্থিত ছিলেন ছবিটির পরিচালক হিমেল আশরাফ।

বিজ্ঞাপন

গত রোববার রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে গিয়েছিলেন শাকিব খান ও কোর্টনি কফি। সেখানে একফ্রেমে ধরা দেন এই দুই তারকা। এরপর একদিনের বিরতি দিয়ে মঙ্গলবার থেকেই শুরু হয়েছে সিনেমার শুটিং।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন