বিজ্ঞাপন

ঘর ছাড়লেন অমিতাভের নাতনি!

December 13, 2023 | 7:06 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বচ্চন পরিবারের অশান্তির খবর বলিপাড়ায় নতুন নয়। গত কয়েক মাস ধরেই কানাঘুষো, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় বচ্চনের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। তা নিয়েই এখন সরগরম ‘জলসা’। এর মধ্যেই দাদু অমিতাভ বচ্চনের বাড়ি ছাড়লেন নাতনি নব্যা নভেলি নন্দা! কোথায় গেলেন তিনি?

বিজ্ঞাপন

চলতি বছরের শুরুর দিক থেকেই নাকি বলিউড অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে প্রেম করছেন নব্যা। এক জন বলিউডের উঠতি তারকা, ‘গলি বয়’ ও ‘গহরাইয়াঁ’-এর মতো ছবির সৌজন্যে পরিচিতি তার। অন্য জন অমিতাভের নাতনি। বলিপাড়ায় একসঙ্গে একাধিক পার্টিতে দেখা গিয়েছে তাদের। গত কয়েক মাস ধরেই কানাঘুষো, নিজেদের সম্পর্ক নিয়ে নাকি ভাবনাচিন্তাও শুরু করছেন তারা। গোয়ায় একসঙ্গে ছুটি কাটিয়েছেন। মুম্বইয়ের রাস্তাতেও একে অপরের হাতে হাত রেখে ঘুরেছেন বলিপাড়ার চর্চিত যুগল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ভিডিও। সম্প্রতি মুক্তি পেয়েছে সিদ্ধান্তের পরের ছবি ‘খো গয়ে হম কহাঁ’-র টিজার। এটি মুক্তির পরের দিনই সিদ্ধান্তের ঘরে দেখা মিলল নব্যার। তবে কি এ বার একত্রবাসের সিদ্ধান্ত নিলেন চর্চিত যুগল? খবর আনন্দবাজার।

‘খো গয়ে হম কহাঁ’-র টিজার প্রকাশ্যে আসার আগে থেকেই ছবির প্রচারে ব্যস্ত হয়ে পড়েছেন কলাকুশলীরা। সিদ্ধান্তের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে ও আদর্শ গৌরব। ছবির প্রচার ঝলক মুক্তি পাওয়ার পরে একটি পার্টির আয়োজন করেছিলেন সিদ্ধান্ত। নিজের বাড়িতেই রেখেছিলেন সব আয়োজন। সেখানেই অভিনেতার পাশেই দেখা গেল নব্যাকে। চর্চিত প্রেমিকাকে পাশে নিয়েই কেক কাটলেন সিদ্ধান্ত। তবে স্রেফ সিদ্ধান্ত-নব্যা নয়, সেই পার্টিতে দেখা মিলল বলিপাড়ার আরও এক চর্চিত জুটির— আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডে। ঘটনাচক্রে ‘খো গয়ে হম কহাঁ’ ছবিতে সিদ্ধান্তের সঙ্গেই অভিনয় করেছেন অনন্যা। অবশ্য এই প্রথম নয়, এর আগে ‘গেহরায়িয়াঁ’ ছবিতেও একসঙ্গে কাজ করেছেন তারা দু’জনে। সিদ্ধান্তের বাড়ির পার্টিতে আদিত্যের কাছাকাছিই দেখা মিলল অনন্যার। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল সেই সব ছবি।

‘খো গয়ে হম কহাঁ’-র পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তাতে প্রতিক্রিয়া দিয়েছিলেন নব্যা। ছবির জন্য শুভকামনাও জানিয়েছিলেন সবাইকে। অন্য দিকে, মাস খানেক আগে মা শ্বেতা বচ্চন নন্দাকে নিয়ে সিদ্ধান্তের সঙ্গে ডেটেও গিয়েছিলেন নব্যা। মুম্বইয়ের এক নামী রেস্তঁরায় মেয়ে ও হবু জামাইয়ের সঙ্গে দেখা গিয়েছিল অমিতাভ-কন্যাকে। সম্ভ্রান্ত বচ্চন পরিবারে পা রাখার আগে নাকি পরীক্ষায় পাশ করতে হবে সিদ্ধান্তকে। তাই অভিনেতাকে নাকি নিজেই ঝালিয়ে নিয়েছিলেন শ্বেতা। তার আগে গত জুন মাসে গোয়ায় একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন সিদ্ধান্ত ও নব্যা। আলোকচিত্রীদের ক্যামেরার ধরা পড়েছিল তাদের ছবি। চিত্রগ্রাহকদের ক্যামেরা দেখেও কোনও রকম লুকোচুরি করেননি। বরং একে অপরের সঙ্গে বেশ সাবলীল ছিলেন সিদ্ধান্ত ও নব্যা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন