বিজ্ঞাপন

ল্যাব টেস্টে বিকাশ পেমেন্টে ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

December 14, 2023 | 5:42 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: স্বাস্থ্যজনিত যেকোনো প্রয়োজনে ডায়াগনস্টিক টেস্টের জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠান আইসিডিডিআর, বি-তে পেমেন্ট বিকাশ করলেই মিলছে ১০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

বিজ্ঞাপন

আইসিডিডিআর,বি ডায়াগনস্টিক ল্যাবরেটরিজের মহাখালী, ধানমন্ডি, উত্তরা, মিরপুর, নিকেতন বারিধারা, গুলশান নমুনা সংগ্রহ কেন্দ্রে যেকোনো ল্যাব টেস্টে ন্যূনতম ২ হাজার ৫০০ টাকা পেমেন্ট বিকাশ করলেই ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। অফার চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ দুইবার ক্যাশব্যাক পাবেন।

উল্লেখ্য, আইসিডিডিআর,বি-র ডায়াগনস্টিক সেবা থেকে অর্জিত অর্থ প্রতি বছর আইসিডিডিআর,বি-র ঢাকা ও মতলব হাসপাতালে আগত রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানে সহায়তা করে।

বিকাশ অ্যাপ, পেমেন্ট গেটওয়ে (চেকআউট পেমেন্ট) অথবা *২৪৭# ডায়াল করে সফলভাবে বিকাশ পেমেন্ট করে গ্রাহকরা এই অফারগুলো গ্রহণ করতে পারবেন।

বিজ্ঞাপন

এছাড়া, গ্রাহকরা সহজেই বিকাশ অ্যাপের ‘অফার’ অংশে গিয়ে আইসিডিডিআর,বি-তে ইনস্ট্যান্ট ক্যাশব্যাকসহ চলমান সব অফারগুলো সম্পর্কে জানতে পারবেন। গ্রাহক চাইলে ‘বিকাশ ম্যাপ’ থেকে ‘মার্চেন্ট’ অপশনে গিয়ে অফার বাটনে ক্লিক করে তার আশেপাশের যে আউটলেটগুলোতে অফার চলছে সেগুলোর লোকেশনসহ বিস্তারিত দেখে নিতে পারবেন।

সারাবাংলা/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন