বিজ্ঞাপন

রাঙ্গামাটি আসনে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী ঊষাতন

December 15, 2023 | 1:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রাঙ্গামাটি আসন (২৯৯ নম্বর) থেকে স্বতন্ত্র প্রার্থী হওয়া পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) সহসভাপতি ঊষাতন তালুকদার।

বিজ্ঞাপন

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুর ১২টায় রাঙ্গামাটি জেলাপ্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ মোশারফ হোসেন খানের কাছে প্রার্থিতা প্রত্যাহার আবেদন করেন ঊষাতন তালুকদার।

প্রার্থিতা প্রত্যাহারের আবেদনে ‘ব্যক্তিগত’ কারণ দেখিয়েছেন ঊষাতন তালুকদার। তবে জনসংহতি সমিতি সূত্র জানিয়েছে, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকায় সাংগঠনিকভাবে এই সিদ্ধান্ত নিয়েছে জনসংহতি সমিতি। প্রত্যাহারের সময় জনসংহতি সমিতির অন্যান্য নেতাকর্মীরাও ঊষাতনের সঙ্গে ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গামাটি জেলাপ্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ মোশারফ হোসেন খান জানান, ঊষাতন তালুকদার ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রার্থিতা প্রত্যাহার আবেদন করেছেন এবং আবেদন গ্রহণ করা হয়েছে। এখন এই আসনে চারজন প্রার্থী রয়েছেন।

বিজ্ঞাপন

৫ জন প্রার্থীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদারের প্রার্থিতা প্রত্যাহারের ফলে রাঙামাটি আসনে এখন লড়বেন চারজন। তারা হলেন-আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হারুনুর রশীদ, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের অমর কুমার দে ও তৃণমূল বিএনপির প্রার্থী মিজানুর রহমান।

সারাবাংলা/এনইউ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন