বিজ্ঞাপন

বিটিআরসির নতুন চেয়ারম্যানকে ফুলেল সংবর্ধনা জানালো বাক্কো

December 18, 2023 | 5:16 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বিটিআরসির নতুন চেয়ারম্যান মো. মহিউদ্দিন আহমেদকে ফুলেল সংবর্ধনা জানিয়েছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনট্যাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো)। সোমবার (১৮ ডিসেম্বর) বিটিআরসি কার্যালয়ে সংগঠনের নেতারা নতুন চেয়ারম্যানকে এ সংবর্ধনা জানান।

বিজ্ঞাপন

এ সময় নবনিযুক্ত বিটিআরসি চেয়ারম্যান বাক্কো তথা সমগ্র বিপিও শিল্পের উন্নয়নে স্বীয় প্রতিষ্ঠানের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করে বলেন, ‘বিপিও শিল্পের উন্নয়নের লক্ষ্যে ২০০৯ সাল থেকে সব রকম সহযোগিতা করে আসছে বিটিআরসি এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।’

বাক্কো কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি ওয়াহিদ শরীফ, সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. তানজিরুল বাসার এবং পরিচালক মুসনাদ ই আহমেদ। এ ছাড়াও উপস্থিত ছিলেন বাক্কো সচিবালয়ের সদস্যরা।

সংবর্ধনার আনুষ্ঠানিকতা শেষে দেশের বিপিও শিল্পের বর্তমান অবস্থান ও এর উন্নয়নের নিমিত্ত সম্ভাব্য ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিটিআরসি চেয়ারম্যানের সঙ্গে আলোচনায় অংশগ্রহণ করেন বাক্কো কার্যনির্বাহী কমিটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
জয়পুরহাটে জেলা ও দায়রা জজের আদালত বর্জন আইনজীবীদেরপুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি প্রত্যাহার চায় ক্র্যাব‘দেশে লাইসেন্সধারী ইন্টারনেট সরবরাহকারী ২৬৫০টি’ভারতের ১৮তম লোকসভার প্রথম অধিবেশ আজ, শপথ নিয়েছেন সদস্যরা‘বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষিতে সহায়তা দেবে সরকার’রাষ্ট্রায়ত্ত ৫৬ প্রতিষ্ঠানের কাছে পাওনা ৫১ হাজার ৩৯১ কোটি টাকা‘ছাগলকাণ্ডে’ আলোচিত মতিউরকে সোনালী ব্যাংক থেকেও অব্যাহতিএমপি আজীম হত্যা: আওয়ামী লীগ নেতা বাবুর রিমান্ড নামঞ্জুরদুই দেশের বিপক্ষে আক্রমণাত্মক স্লোগান, নিষিদ্ধ আলবেনিয়ার ফুটবলারবৈশ্বিক অর্থনীতিতে বিভিন্ন সংকট অনুভূত হচ্ছে: অর্থমন্ত্রী সব খবর...
বিজ্ঞাপন