বিজ্ঞাপন

শেষ ১৬তে ‘বার্সা চ্যালেঞ্জ’ নিতে প্রস্তুত নাপোলি কোচ

December 19, 2023 | 10:44 am

স্পোর্টস ডেস্ক

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্ব শেষ হয়েছে বেশ কিছুদিন আগেই। দ্বিতীয় রাউন্ডে কে কার মুখোমুখি হচ্ছে, সেটা জানার অপেক্ষায় ছিল ফুটবল বিশ্ব। গতকাল শেষ ১৬ এর ড্রয়ে সেটাও নিশ্চিত হয়েছে। পরের রাউন্ডে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার বিপক্ষে লড়বে ইতালির ক্লাব নাপোলি। ড্রয়ের পর নাপোলি কোচ ওয়াল্টার মাজারি বলছেন, শক্ত প্রতিপক্ষ হলেও বার্সা চ্যালেঞ্জ নিতে প্রস্তুত তার দল।

বিজ্ঞাপন

গত দুই মৌসুমে সময়টা একদম ভালো কাটেনি বার্সার, খেলতে হয়েছে ইউরোপা লিগে। দুই বছর পর আবারও গ্রুপ পর্বের বাধা পেরিয়ে শেষ ১৬র মুখ দেখেছে জাভির দল। বার্সার মতো গ্রুপ চ্যাম্পিয়ন না হলেও রিয়াল মাদ্রিদের সাথে সহজেই গ্রুপ পর্বের বাধা পারি দিয়েছে নাপোলি। নিজ নিজ লিগে দুই দলের কেউই খুব একটা সুবিধাজনক অবস্থানে নেই। বার্সা আছে তৃতীয় স্থানে, নাপোলির অবস্থান পঞ্চম।

সাম্প্রতিক মৌসুমগুলোতে চ্যাম্পিয়নস লিগে বার্সার ফর্ম ভালো না গেলেও তাদেরকে শক্ত প্রতিপক্ষই মানছেন মাজারি, ‘আমি আগেও বলেছিলাম, শেষ ১৬তে যে দলগুলো উঠেছে তারা সবাই শক্তিশালী। যেকোনো প্রতিপক্ষই কঠিন। তবে বার্সার সাথে ম্যাচটা বেশ কঠিন হবে। বার্সেলোনার মুখোমুখি হওয়া আমাদের জন্য বড় চ্যালেঞ্জ। তবে আমরা এই চ্যালেঞ্জ নিতে প্রস্তুত।’

শেষ পর্যন্ত বার্সা বাধা পেরিয়ে কোয়ার্টার ফাইনালে যেতে পারবেন কিনা নাপোলি, সেই জবাব পাওয়া যাবে আগামী বছরের মার্চেই। এর আগে ফেব্রুয়ারিতে প্রথম লেগে মুখোমুখি হবে দুই দল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন