বিজ্ঞাপন

শ্রীপুরে সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ শ্রমিকের

December 20, 2023 | 11:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: জেলার শ্রীপুরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে শ্রীপুর পৌরসভার মন্ডল বাড়ির চৌকিদার ভিটায় আবু সাঈদের বাড়িতে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- নেত্রকোনা জেলার সদর থানার দিঘজান গ্রামের সোনা মিয়ার ছেলে মো. মোখলেছ (৪৫) ও ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানার জয়নাল আবেদিনের ছেলে মো. মাসুম (২৪)।

স্থানীয়রা জানান, শ্রীপুরে নির্মাণাধীন বহুতল ভবনের কাজ চলছে। দুই মাস আগে ওই বাড়িতে একটি সেপটিক ট্যাংক নির্মাণ করা হয়। সেই ট্যাংকের বাঁশ ও কাঠ খুলতে আজ সকালে মোখলেছ ও মাসুম ভেতরে নামে। কিন্তু দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেলেও তাদের কোনো সাড়া শব্দ পাওয়া যায় না। তখন পাশের বাড়িতে কাজ করা তাদের সহকর্মী মোখলেছের মোবাইল ফোনে কল দেয়। কিন্তু ওই সময় তার ফোনটি বন্ধ পায়। পরে সহকর্মী রুহুল আমিন ঘটনাস্থলে এসে ট্যাংকের ভেতর মোখলেছ ও মাসুমকে মৃত অবস্থায় ভাসতে দেখে। এর পর খবর পেয়ে পুলিশ ও শ্রীপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে লাশ দু’টি উদ্ধার করে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) শাখাওয়াত হোসেন বলেন, ‘সেপটিক ট্যাংকের ভেতর থেকে শ্রমিকদের লাশগুলো উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন