বিজ্ঞাপন

ট্রাকচাপায় যুবদল নেতা নিহত, পরিবারের দাবি হত্যা

December 22, 2023 | 9:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহীতে ট্রাকচাপায় এক যুবদল নেতা নিহত হয়েছেন। তার নাম রনি হোসেন (৩৫)। তিনি জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন। রনিকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করছে তার পরিবার।

বিজ্ঞাপন

শুক্রবার (২২) বিকেলে নগরীর উপকণ্ঠ খড়খড়ি বাইপাস এলাকায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। রনি নগরীর টিকাপাড়া এলাকার বাসিন্দা।

রনির ছোট ভাই মনা ইসলাম বলেন, এ‘লাকার প্রভাবশালী কিছু লোকজনের সঙ্গে আমাদের বিরোধ ছিল, কিছুদিন আগে ঝামেলাও হয়। আমার ভাই দুপুরে বাড়ি থেকে বের হয়, বিকেলে তার লাশ পাই। আমরা ধারণা করছি, আমার ভাইকে তুলে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে ট্রাকচাপা দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আমরা থানায় হত্যা মামলা দায়ের করব।’

নগরীর চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম বলেন, ‘যুবদল নেতা রনি নগরীর আমচত্বর থেকে মোটরসাইকেলে খড়খড়ি এলাকার দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই রনির মৃত্যু হয়।’

বিজ্ঞাপন

ওসি আরও বলেন, ‘রনির মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেলে কলেজের মর্গে পাঠানো হয়েছে। ট্রাক চালককে আটক করার চেষ্টা করা হচ্ছে। নিহতের পরিবার অভিযোগ তুলছে যে, এটি হত্যাকাণ্ড। আমরা তদন্ত করছি। এখনই কিছু বলা যাচ্ছে না। তবে পরিবার চাইলে মামলা করতে পারবে। বিষয়টি নিয়ে তারা আলাপ-আলোচনা করছেন।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন