বিজ্ঞাপন

পুলিশি বাধায় পণ্ড লিফলেট বিতরণ, নেতাদের বাকবিতণ্ডা

December 23, 2023 | 3:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে রাঙ্গামাটিতে লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি। যদিও পুলিশের বাধার মুখে মাঝপথেই শেষ হয়ে যায় লিফলেট বিতরণ কর্মসূচি।

বিজ্ঞাপন

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ১১টায় জেলা শহরের কাঠালতলীস্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে থেকে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করে জেলা বিএনপি।

এ সময় কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক দীপেন দেওয়ান, সাবেক উপমন্ত্রী মনিন্বপন দেওয়ান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, যুবদলের কেন্দ্রীয় উপজাতি বিষয়ক সম্পাদক আবু সাদাৎ মো. সায়েমসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কর্মসূচি চলাকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুনুর রশীদ এবং সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। সাংগঠনিক সম্পাদক শাকিল সাধারণ সম্পাদক মামুনকে ধাক্কা দেন।

বিজ্ঞাপন

জেলা বিএনপির লিফলেট বিতরণ কর্মসূচি দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বনরুপা মৈত্রী বিহার এলাকায় পৌঁছালে পুলিশের বাধার মুখে পড়ে। পরে সেখানেই কর্মসূচি শেষ করে দলটি।

এ সময় বিএনপি নেতারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ‘ডামি নির্বাচন’ অভিহিত করেন। তারা নির্বাচন বর্জন করে অসহযোগ আন্দোলনে সমর্থন জানিয়ে সরকার পতনের আন্দোলনে সকলকে সামিল হবার আহ্বান জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন