বিজ্ঞাপন

ব্যাডমিন্টন খেলা নিয়ে দ্বন্দ্বে কিশোরকে পিটিয়ে হত্যা

December 25, 2023 | 6:55 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ডে এবার এক কিশোরকে পিটিয়ে খুন করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ওই কিশোরকে র‍্যাকেট দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ছলিমপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামে এ ঘটনার পর নিহতের খেলার সাথী তিন কিশোরকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এ নিয়ে রোববার সন্ধ্যা থেকে রাতের মধ্যে চার ঘণ্টায় সীতাকুণ্ডে তিনটি খুনের ঘটনা ঘটেছে।

নিহত মো. ইমন (১৬) জাফরাবাদ গ্রামের বাসিন্দা মো. সবুজের ছেলে। তাদের মূল বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলায়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন সারাবাংলাকে জানান, রাতে ব্যাডমিন্টন খেলার সময় ইমনের সঙ্গে ঝগড়া বাঁধে সমবয়সী কয়েকজনের। এক পর্যায়ে ব্যাডমিন্টনের র‍্যাকেটের কাঠের অংশ দিয়ে ইমনের ঘাড়ে আঘাত করে কয়েকজন। এতে গুরুতর আহত অবস্থায় ইমনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

খবর পেয়ে রাতেই পুলিশ জাফরাবাদ গ্রামে অভিযান চালিয়ে তিন কিশোরকে গ্রেফতার করে। এ ঘটনায় ইমনের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

এর আগে, রোববার সন্ধ্যা ৬টার দিকে বারইয়ারঢালা ইউনিয়নের লালানগর পশ্চিম লালানগর গ্রাম নুর মোস্তফা বজল (৫০) নামে একজনকে কুপিয়ে খুন করা হয়। পুলিশ জানিয়েছে, সম্পত্তি নিয়ে বিরোধের জেরে মামাতো ভাইয়ের হাতে খুন হন বজল। রাত ১০টার দিকে সোনাইছড়ি ইউনিয়নের চৌধুরীঘাটা এলাকায় মো. আলমগীর (৩৫) নামে একজনকে কুপিয়ে খুন করে অজ্ঞাত দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনইউ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন