বিজ্ঞাপন

স্বস্তিতে তিশা!

November 27, 2017 | 12:48 pm

বিনোদন প্রতিবেদক

বিজ্ঞাপন

বাণিজ্যিক ছবিতে এসে অনেকটা খেই হারিয়ে ফেলেছিলেন নুসরাত ইমরোজ তিশা। ‘মেন্টাল’, পরবর্তীতে যেটা মুক্তি পেয়েছিলো ‘রানা পাগলা’ নামে, ছবিটির ব্যবসা ভালো যায়নি। বাংলাদেশি চলচ্চিত্রের ‘কিং খান’-এর সঙ্গে জুটি বেঁধেও বাণিজ্যিক ছবি থেকে বলতে গেলে কিছুই পাননি তিশা। নতুন করে চুক্তিবদ্ধও হননি ওই ঘরানার কোনো ছবিতে। বোঝাই যাচ্ছে, পরিকল্পনা বদল করে চেনা ঘরেই ফিরেছেন তিশা।

২৭ অক্টোবর মুক্তি পায় ‘ডুব’। দেশের সিনেমা হলে ছবিটি হইহই করে ব্যবসা না করলেও তিশা তার প্রাপ্তিটুকু ঠিকই আদায় করে নিয়েছেন। প্রশংসিত হয়েছে এতে তার অভিনয়। তিশার পরের আকর্ষন ‘হালদা’। তৌকীর আহমেদের এ ছবিটিকে ঘিরে এরইমধ্যে জোর আওয়াজ উঠেছে সিনেমাপাড়ায়। প্রায় শ’খানেক হলে মুক্তির জন্য প্রস্তুত ‘হালদা’।

গান, ট্রেলার ইত্যাদির কল্যাণে তিশার অভিনয়ের ঝলক দর্শকদের মনোযোগ কেড়েছে। ফলে চলচ্চিত্রে আবারও সুসময়ের মুখ দেখতে চলেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। সময়টা তাই ফুরফুরে। কাঠমুন্ডুতে একমাদেশ ফিল্ম ফেস্টিভ্যালের অবসরে কবুতর ওড়ানোর এই হাস্যোজ¦ল দৃশ্যই বলে দেয়- ক’দিন পরই ছবি মুক্তি হলেও বিন্দুমাত্র বাড়তি চাপে নেই। কারন ‘হালদা’ নিয়ে অন্যান্যদের মতো তিশাও কনফিডেন্ট!

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন