বিজ্ঞাপন

ছোট বোনকে সঙ্গে নিয়ে সভামঞ্চে শেখ হাসিনা

December 29, 2023 | 4:07 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বিশাল জনসভা মঞ্চে হাজির হয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে স্লোগানে স্লোগানে স্বাগত জানান।

বিজ্ঞাপন

আওয়ামী লীগ সভাপতি লাখো জনতার উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা জানান। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেল ৩টায় বঙ্গবন্ধু উদ্যানের জনসভা মঞ্চে আসেন তিনি।

এর আগে, শুক্রবার দুপুর ১টায় প্রধানমন্ত্রী বরিশাল সার্কিট হাউজে পৌঁছান। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে বরিশালে উৎসবের আমেজ বিরাজ করছে। সকাল থেকেই বিভিন্ন স্থান থেকে মিছিল সহকারে দলে দলে লোক আসে জনসভাস্থল বঙ্গবন্ধু উদ্যানে। পোস্টার-ব্যানারসহ নৌকা মার্কার প্রচারের বিভিন্ন উপকরণ নিয়ে নানা রঙের পোশাকে বর্ণিল মিছিল নিয়ে তারা হাজির হন নগরীর বঙ্গবন্ধু উদ্যানে। নৌকা আর জয় বাংলা স্লোগানে প্রকম্পিত করছেন নেতাকর্মীরা। তারা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শোনার জন্য মাঠে অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

আজ বরিশালের এই জনসভা থেকে গুরুত্বপূর্ণ ভাষণ দেবেন সরকার প্রধান। এতে দ্বাদশ সংসদ নির্বাচনে দলের নেতাকর্মীদের জন্য দিক নির্দেশনা থাকবে।

বিজ্ঞাপন

এদিকে প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এমনকি মাঠে পানি থেকে শুরু করে শৌচাগারের ব্যবস্থাও রাখা হয়েছে।

সারাবাংলা/জিএমএস/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন