বিজ্ঞাপন

গাজীপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাধা দেওয়ার অভিযোগ

December 29, 2023 | 10:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুর মহানগরীর টঙ্গীতে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক মার্কা) আলম উদ্দীন বু‌দ্দিনের সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় স্বতন্ত্র প্রার্থীর (ট্রাক মার্কা) পক্ষে গাজীপুর সিটি করপোরেশনের ৫৭নং ওয়ার্ডের দায়িত্বে থাকা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক নজরুল ইসলাম এক সংবাদ সম্মেলন করেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, শুক্রবার বেলা তিনটার দিকে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে তার কর্মী-সমর্থকরা হাজি মাজার ব‌স্তি‌ এলাকায় প্রচারণায় গেলে মারধরের স্বীকার হয়। পরে এ ঘটনায় টঙ্গী প‌শ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করে স্বতন্ত্র প্রার্থীর (ট্রাক মার্কা) সমর্থক বোরহান উদ্দিন।

সংবাদ সম্মেলনে নজরুল ইসলাম বলেন, ‘শুক্রবার জুমার নামাজ শেষে স্বতন্ত্র প্রার্থীর কয়েকজন সমর্থক হাজি মাজার বস্তি এলাকায় নির্বাচনি প্রচারণার ট্রাক প্রতীকের লিফলেট বি‌তরণ করে। এ সময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক বোরহান উদ্দিন ও নূরে আলমকে নৌকা প্রতীকের সমর্থক আমিরুল ইসলাম স্বপন, ইসমাইল হোসেন, খোকন, রুবেল, ম‌নির হোসেনসহ কয়েকজন লিফলেট বিতরণ করতে নিষেধ করেন। পরে তাদের মাঝে কথা কাটাকা‌টির একপর্যায়ে সংঘর্ষ বাধে। এতে বোরহান উদ্দিন, নূরে আলম আহত হন। সংষর্ষে নূরে আলমের একটি হাত ভেঙে যায়। পরে তাদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।’

এছাড়া নারী সমর্থকদেরও হুম‌কি ও ভয়ভী‌তি দেখানো হচ্ছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর ও গাসিকের প্যানেল মেয়র রাখি সরকার, আওয়ামী লীগ নেতা আজাহার উদ্দিনসহ আরও অনেকে।

টঙ্গী প‌শ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বলেন, ‘থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন স্বতন্ত্র প্রার্থীর একজন সমর্থক। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন