বিজ্ঞাপন

রূপগঞ্জে গাজীর মাঠ ভালো, জিতবে বিপুল ভোটে: আবদুল হাই

December 31, 2023 | 10:59 am

সিনিয়র করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী গোলাম দস্তগীর গাজীর (বীরপ্রতীক) নির্বাচনি মাঠের অবস্থা খুব ভালো। আর তাই তিনি বিপুল ভোটে জিতবেন বলে আশা করছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই।

বিজ্ঞাপন

একইসঙ্গে রূপগঞ্জে নৌকার প্রার্থী গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতীক) নির্বাচনি ক্যাম্প পুড়িয়ে দেওয়ার ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জোরালো দাবিও জানান তিনি।

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আবদুল হাই এই দাবি জানান।

রূপগঞ্জের নির্বাচনী মাঠের পরিস্থিতি তুলে ধরে আবদুল হাই বলেন, ‘রূপগঞ্জে নৌকার প্রার্থী হলেন আমাদের মাননীয় মন্ত্রী গোলাম দস্তগীর গাজী। প্রধানমন্ত্রী তাকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী করেছেন। তিনি এর আগেও টানা তিনবার রূপগঞ্জে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। আমরা দেখেছি ভোটের মাঠে তার অবস্থা ভালো। তাই আশা করছি তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবে।’

বিজ্ঞাপন

এ সময় গোলাম দস্তগীর গাজীর (বীরপ্রতীক) নির্বাচনি ক্যাম্পে হামলার নিন্দা জানিয়ে আবদুল হাই বলেন, ‘রাতের আঁধারে এই কাজ যারা করেছে, তাদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে। যারা প্রশাসনে নিয়োজিত আছেন, এটা তাদের দায়িত্ব। এছাড়াও ইলেকশন কমিশনও এই বিষয়ে সতর্ক দৃস্টি রাখছেন। তারা এই বিষয়ে গুরুত্ব দিচ্ছেন।’

তিনি বলেন, ‘কারও ক্যাম্পেই কেউ হামলা করতে পারবে না- এটাই আইন। আমি আশা করব, ডিসি এসপি এবং প্রশাসনের দায়িত্বে যারা আছেন, তারা বিষয়টি খতিয়ে দেখবে এবং দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবে।

এদিন নারায়ণগঞ্জ-১ আসনে নৌকা প্রার্থীর পক্ষে প্রচারণা চালান জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই। প্রচারণায় অংশ নেন সাবেক সহ সভাপতি আদিনাথ বসু, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আনিসুর রহমান দিপু ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বলসহ অন্যান্যরা।’

বিজ্ঞাপন

স্থানীয় আওয়ামী লীগের প্রতিবাদ সভা

নৌকার ক্যাম্পে হামলার ঘটনায় গত শুক্রবার রাতে তাৎক্ষনিক প্রতিবাদ সভা ও মিছিল করেন স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়ালের সভাপতিত্বে বক্তব্য দেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, রূপগঞ্জ থানা আওয়ামী লীগের সদস্য এমএ করিম পাঠান, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেনসহ অন্যান্যরা।

সভায় বক্তারা বলেন, রূপগঞ্জের শীর্ষ সন্ত্রাসী মোশাররফ ও তার বাহিনীর সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলে দিয়ে নৌকার নির্বাচনি ক্যাম্পে আগুন দিয়েছে। তাদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দেওয়া হোক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি/ইআ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন