বিজ্ঞাপন

কক্সবাজারে কল্যাণ পার্টির নির্বাচনি ক্যাম্পে আগুন

January 1, 2024 | 3:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজার-১ আসনে কল্যাণ পার্টির চেয়ারম্যান হাতঘড়ি মার্কার প্রার্থী সৈয়দ মোহাম্মদ ইবরাহিমের নির্বাচনি প্রচারণার অফিসে আগুন দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এ সময় আগুনে একটি দোকানও পুড়ে গেছে।

বিজ্ঞাপন

রোববার (৩১ ডিসেম্বর) মধ্য রাতে চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খোজাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

চকরিয়ার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ফখরুল ইসলাম এ তথ্য জানান।

কল্যাণ পার্টির চেয়ারম্যান ও হাতঘড়ি প্রতীকের প্রার্থী সৈয়দ মোহাম্মদ ইবরাহিম অভিযোগ করে বলেন, রোববার মধ্য রাতে চকরিয়ার কৈয়ারবিল ইউনিয়নের খোজাখালী সিএনজি স্টেশনের কাছে হাতঘড়ি মার্কার নির্বাচনি প্রচারণার অফিসে কে বা কারা আগুন লাগিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন চকরিয়া উপজেলার ফায়ার সার্ভিস স্টেশনকে খবর দেয়। প্রায় আধা ঘণ্টা পর ফায়ার সার্ভিসের কর্মিরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তার আগেই আগুনে ১টি সার, কীটনাশকের দোকান এবং নির্বাচনী অফিস সম্পূর্ণ পুড়ে যায়। আগুনে দোকানের মালামাল ছাড়াও নির্বাচনি অফিসের পোস্টার লিফলেটসহ প্রচুর নির্বাচনি সরঞ্জাম পুড়ে গেছে।

বিজ্ঞাপন

তবে গত কয়েকদিন ধরে ট্রাক প্রতীকের প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থীর কতিপয় সন্ত্রাসী হুমকি-ধমকি দেওয়ায় প্রাথমিকভাবে তারাই আগুন লাগিয়ে থাকতে পারে বলে ধারণা করছেন হাতঘড়ি প্রতীকের এ প্রার্থী।

ইউএনও ফখরুল বলেন, সকালে ঘটনার খবর পেয়ে তিনিসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। আগুনে হাতঘড়ি প্রতীকের নির্বাচনি অফিস ও একটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। কে বা কারা আগুন লাগিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার ব্যাপারে নির্বাচনি দায়িত্বে থাকা বিচারিক হাকিমকে অবহিত করা হয়েছে এবং জড়িতদের চিহ্নিত করে ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশনা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন