বিজ্ঞাপন

বিদায়ী ম্যাচের আগে ওয়ার্নারের টেস্ট ক্যাপ চুরি!

January 2, 2024 | 10:06 am

স্পোর্টস ডেস্ক

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে সিরিজ শেষে বিদায় জানাবেন টেস্ট ক্রিকেটকে, এমন ঘোষণা দিয়েছিলেন গত বছরেই। আগামীকাল সিডনি টেস্টের মধ্য দিয়েই শেষ হচ্ছে সাদা পোশাকে ডেভিড ওয়ার্নারের বর্ণাঢ্য ক্যারিয়ার। একই সাথে ওয়ানডে ক্রিকেটকেও বিদায় বলেছেন তিনি। তবে শেষ ম্যাচে মাঠে নামার আগে একটা দুঃসংবাদ পেলেন এই অজি ওপেনার। ওয়ার্নার নিজেই জানিয়েছেন, তার প্রিয় ব্যাগি গ্রিন (টেস্ট ক্যাপ) খোয়া গেছে!

বিজ্ঞাপন

অভিষেকে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের দেওয়া হয় সবুজ রঙের টেস্ট ক্যাপ, যা ব্যাগি গ্রিন নামেই পরিচিত। ১৩ বছর ধরে এই ক্যাপ সাথে ছিল ওয়ার্নারের। মেলবোর্ন থেকে সিডনিতে অন্য ক্রিকেটারদের ব্যাগের সাথে ওয়ার্নারের ব্যাগও এসেছিল। তবে এর মাঝেই কে বা কারা তার ব্যাগ থেকে ব্যাগি গ্রিনটি সরিয়ে ফেলেছে।

02warner_baggy'

বিদায়ী টেস্টে মাঠে নামার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিওবার্তায় ওয়ার্নার আকুতি জানিয়েছেন তার ক্যাপটি ফিরিয়ে দেওয়ার, ‘এটিই আমার শেষ চেষ্টা। আমার ব্যাকপ্যাকে ব্যাগি গ্রিনটি ছিল। সব সিসিটিভি ফুটেজে খুঁজেছি, কিন্তু কিছুই পাওয়া যায়নি। যদিও কিছু জায়গা আছে যেখানে ক্যামেরা ছিল না। ক্যাপটি আমার জন্য বিশেষ কিছু। আমি শেষবার মাঠ ছাড়ার আগে এটি সাথে রাখতে চাই। কেউ যদি আমার ব্যাগটাই চান তাহলে আমার কাছে আরেকটি আছে, সেটি পাঠিয়ে দেবো। যেই আমার ক্যাপ নিয়ে থাকেন না কেনো সে যেন ক্রিকেট অস্ট্রেলিয়া অথবা আমাকে সেটি ফেরত দেয়। আমি নিশ্চয়তা দিচ্ছি তার কোনও ক্ষতি হবে না।’

বিজ্ঞাপন

আগামীকাল সিরিজের শেষ টেস্টে সিডনিতে মাঠে নামবে অস্ট্রেলিয়া ও পাকিস্তান। এর মাঝেই ২-০ তে এগিয়ে থেকে সিরিজ জয় নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। শেষ টেস্টে জয় দিয়েই ওয়ার্নারকে বিদায় জানাতে চাইবেন কামিন্সরা।

সারাবাংলা/এফএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন