বিজ্ঞাপন

বরিশাল-৫: নৌকা-ট্রাকের কর্মীদের মারামারিতে আহত ৫

January 2, 2024 | 11:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশাল-৫ (সদর) আসনের নৌকার প্রার্থী ও ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কর্মী-সমর্থকদের মধ্যে দুটি পৃথক ঘটনায় মারামারিতে পাঁচজন আহত হয়েছেন। এ ছাড়া নৌকার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে ট্রাক প্রতীকের প্রার্থীর প্রচারে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়ন পরিষদের হবিনগর ও বরিশাল নগরীর মেজর এমএ জলিল রোডে পৃথক দুটি ঘটনা ঘটে।

আহতরা হলেন— নৌকার প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীমের কর্মী কালু হাওলাদার ও তার ছেলে তামিম এবং স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দিন রিপনের কর্মী লিটন ফকির, তানিয়া বেগম ও রুমা বেগম।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, শায়েস্তাবাদ ইউপির একই বাড়ির আত্মীয়-স্বজনরা নৌকা ও ট্রাক প্রতীকের সমর্থক। ট্রাকের কর্মীদের কটূক্তি নিয়ে তর্ক হয়। একপর্যায়ে দুপক্ষ মারামারি করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দিন রিপনের স্ত্রী মিফতাহুল জান্নাত লুনা বলেন, বটতলা বাজার ও নবগ্রাম রোড (মেজর এমএ জলিল রোড)-সংলগ্ন এলাকায় ট্রাক প্রতীকের প্রার্থীর গণসংযোগ শুরু করি। সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করে লিফলেট দেওয়ার শুরুতেই হঠাৎ নৌকা প্রতীকের প্রার্থীর কর্মী-সমর্থকরা এসে বাধা দেয়। আমাদের হাত থেকে লিফলেট নিয়ে টেনে ছিঁড়ে ফেলে। পাশাপাশি নৌকার পুরুষ কর্মী-সমর্থকরা আমাদের উদ্দেশে অশালীন কথাবার্তা, গালিগালাজও করে। তারা আমার হাত থেকে মোবাইল নিয়ে ভেঙে ফেলে। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

ট্রাক প্রতীকের কর্মী শ্রাবন্তী বাড়ৈ আখি বলেন, কিছু বুঝে ওঠার আগেই হামলাকারীরা আমাদের চারদিক থেকে ঘিরে ফেলে। তারা আমাদের হাত ধরে টানাটানি করার পাশাপাশি শ্লীলতাহানির চেষ্টা করে। প্রার্থীর স্ত্রীর মোবাইল ভেঙে ফেলে। এ সময় সাংবাদিকরা ছবি নিতে গেলে তাদের ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এবং বাধা দেয়। পরে পুলিশ আসলে তারা চলে যায়।

এ বিষয়ে জানতে চাইলে মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বলেন, ট্রাক প্রতীকের প্রার্থীর লোকজন নিজেরাই হট্টগোল বাঁধিয়ে নৌকার লোকদের ওপর চাপিয়ে দিচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন