বিজ্ঞাপন

গ্রিজম্যানকে বার্সায় চান মেসি!

May 21, 2018 | 7:29 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

মৌসুম শেষ হওয়ার আগে থেকেই আঁতোয়ান গ্রিজম্যান ক্যাম্প ন্যু’তে আনার চেষ্টা চলছিল, এমন গুঞ্জন উঠেছিল স্প্যানিশ গণমাধ্যমগুলোতে। এবার নাকি তারকা স্ট্রাইকার লিওনেল মেসি নিজেই বার্সেলোনায় চাইছেন গ্রিজম্যানকে। এমন গুঞ্জনই উঠেছে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলোতে।

দল বদলের মৌসুম শুরুর আগে থেকেই অ্যাটলেটিকো মাদ্রিদের এই ফরোয়ার্ডের সঙ্গে যোগাযোগ করছে ক্লাব বার্সেলোনা, এমন গুঞ্জন উঠেছে বিভিন্ন গণমাধ্যমে। এবার মেসিও বললেন দলবদলের মৌসুমে গ্রিজম্যানকে বার্সায় দেখলে বেশ খুশি হবেন তিনি, ‘এটা পুরোপুরি স্পষ্ট যে, আমি তাকে (গ্রিজম্যান) পছন্দ করি, সময়ের অন্যতম সেরা খেলোয়াড় সে। আমরা সেরা খেলোয়াড়কেই চাই, গ্রিজম্যানও সেরাদের একজন।’

গ্রিজম্যানকে মেসির সঙ্গে দেখে খুশি হতে পারেন বার্সা সমর্থকরা, এটাই বলাই যায়। তবে মেসির এমন প্রশংসা হয়তো আগ্রহ আরো বাড়িয়ে দিয়েছে সমর্থকদের জন্য। মেসি অবশ্য বলে রেখেছেন, গ্রিজম্যান সিদ্ধান্ত নিলে তাকে ড্রেসিংরুমে স্বাগত জানাতে আগ্রহী বার্সা। স্প্যানিশ গণমাধ্যম স্পোর্ত অবশ্য বলছে, দলবদলের মৌসুমে বার্সার সঙ্গে ৫ বছরের চুক্তি হতে চলেছে গ্রিয়েজম্যানের।

বিজ্ঞাপন

২০১৪ সাল থেকে অ্যাটলেটিকো মাদ্রিদে চার মৌসুম কাটিয়েছেন গ্রিজম্যান। সেখানে ২০৮টি ম্যাচে ১১২টি গোল করেছেন তিনি। এর আগে রিয়াল সোসিয়েদাদে খেলেছেন চার মৌসুম। সোসিয়েদাদের হয়ে ২০১ ম্যাচ খেলে ৫২টি গোল করেছিলেন এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। লা লিগায় এবারের মৌসুমে ৩১ ম্যাচে ১৯টি গোল পেয়েছেন অ্যাটলেটিকোর এই ফরোয়ার্ড।

তবে গ্রিজম্যানের বার্সায় আসা নিয়ে গুঞ্জন উঠলেও তাকিয়ে থাকতে হচ্ছে ট্রান্সফার উইন্ডোর দিকেই।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন