বিজ্ঞাপন

চুয়াডাঙ্গা-২: স্বতন্ত্র প্রার্থী মীর্জা শাহরিয়ারের ইশতেহার ঘোষণা

January 3, 2024 | 9:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা-২ আসনে ঢেঁকি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মীর্জা শাহরিয়ার মাহমুদ লন্টু নির্বাচনি ইশতেহার ঘোষণা করেছেন। বলেছেন, বিজয়ী হলে নির্বাচনি এলাকার সার্বিক ও মানুষের জীবনমান উন্নয়নে তিনি ভূমিকা রাখবেন।‌

বিজ্ঞাপন

বুধবার (৩ জানুয়ারী) দুপুরে দর্শনা বাসস্ট্যান্ডে নির্বাচনি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে মীর্জা শাহরিয়ার এই ইশতেহার ঘোষণা করেন। এ সময় তিনি ইশতেহারের ১৯ দফা প্রতিশ্রুতি উল্লেখ করে সেগুলো বাস্তবায়নের অঙ্গীকার করেন।

প্রার্থীর প্রধান নির্বাচন সমন্বয়কারী চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান মঞ্জু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সংবাদ সম্মেলনে নৌকা প্রতীকের ক্যাডার বাহিনী কর্তৃক কর্মীদের বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন ও নাজেহাল করার অভিযোগও আনেন মীর্জা শাহরিয়ার।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ নজরুল ইসলাম, বাংলাদেশ কৃষি সম্প্রসারণ অধিদফতরের সাবেক মহাপরিচালক ড. হামিদুর রহমান, দর্শনা সরকারি কলেজের সাবেক ভিপি আবু সাঈদ মোহাম্মদ হাসান, দর্শনা পৌর ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সান্টুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন