বিজ্ঞাপন

মুন্সীগঞ্জে নৌকার নির্বাচনি ক্যাম্পে গুলি, নিহত ১

January 4, 2024 | 9:30 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ-৩ আসনে নৌকার নির্বাচনি ক্যাম্পে স্বতন্ত্র ও কাঁচি প্রতীকের প্রার্থী মোহাম্মদ ফয়সালের সমর্থকদের গুলিতে একজন নিহত হয়েছেন। এ সময় আরও একজন নৌকার সমর্থককে পিটিয়ে আহত করা হয়েছে।

বিজ্ঞাপন

গুলিবিদ্ধ মো. ডালিম চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ভোরে মারা যান। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসের সমর্থক ছিলেন। মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, গতকাল বুধবার রাত সাড়ে ১২টায় সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামের নৌকার নির্বাচনি ক্যাম্পে হামলা করে কাঁচি প্রতীকের সমর্থকরা। এতে ডালিম নামের নৌকার সমর্থক গুলিবিদ্ধ হয় ও সোহেল নামের আরেক সমর্থককে পিটিয়ে আহত করা হয়।

আহত সোহেল জানান, মুন্সীকান্দি এলাকার নৌকার ক্যাম্পে অবস্থানের সময় কাঁচি প্রতীকের সমর্থক সোহাগ ও শিপনের নেতৃত্বে ১০ জনের একটি দল হঠাৎ গুলি চালায়। গুলিবিদ্ধ নৌকার সমর্থক ডালিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অবস্থান করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারাবাংলা/এসইএইচটি/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন