বিজ্ঞাপন

‘ভোটকেন্দ্রে জনগণের ঢেউয়ে বিএনপির ষড়যন্ত্র ভণ্ডুল হয়ে যাবে’

January 5, 2024 | 12:09 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বাধাগ্রস্ত করা যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনে নৌকার মনোনীত প্রার্থী জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, ভোটকেন্দ্রে জনগণের ঢেউয়ে তাদের ষড়যন্ত্র ভণ্ডুল হয়ে যাবে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে মোহাম্মদপুর বিহারী ক্যাম্পে এক মতবিনিময় সভা শুরুর আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তার আগে সকাল থেকে দুপুর পর্যন্ত মোহাম্মদপুরের সূচনা কমিউনিটি সেন্টারে তিনি ঢাকা-১৩ আসনের আওতাধীন বিভিন্ন এনজিও, ক্লাব ও সামাজিক সংগঠনের নেতাদের সঙ্গে এক উন্নয়ন সংলাপ অনুষ্ঠানে যোগ দেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘বিএনপি-জামায়াত গত ১৫ বছর ধরে সরকার উৎখাতের চেষ্টা করেছে। তবে দেশের জনগণ তাদের সঙ্গে নেই বলেই বারবার তারা ব্যর্থ হয়েছে। ৭ জানুয়ারি নির্বাচনকে সামনে রেখেও তারা ষড়যন্ত্র করছে। তবে বিএনপির নির্বাচন প্রতিহতের যে ষড়যন্ত্র তাও ব্যর্থ হবে। ভোটকেন্দ্রে জনগণের ঢেউয়ে তাদের ষড়যন্ত্র ভণ্ডুল হয়ে যাবে।’

বিজ্ঞাপন

এক প্রশ্নের জবাবে নৌকার প্রার্থী বলেন, ‘নির্বাচনপূর্ব যেসব সহিংসতা হচ্ছে তা যৎসামান্য। তবে কোনো ধরনের সহিংসতাই কাম্য নয়।’ তাই দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

মোহাম্মদপুর সূচনা কমিটি সেন্টারে এই সভার আয়োজন করে ‘স্বপ্নপুরী কল্যাণ সংস্থা’ নামের বেসরকারি একটি সংগঠন। সভায় বক্তব্য দেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল প্রমুখ।

রাতে মোহাম্মদপুর বিহারী ক্যাম্পে বিহারী নেতাদের সঙ্গে মতবিনিময় করেন নৌকার এই প্রার্থী। সেখানে তিনি তাদের নানা ধরনের সমস্যার কথা শুনেন এবং নির্বাচিত হলে এসব সমস্যা সমাধানের আশ্বাস দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন