বিজ্ঞাপন

সংরক্ষিত আসনে এমপি হতে চান অপু বিশ্বাস

January 5, 2024 | 4:49 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য নির্বাচন করতে চেয়েছিলেন অপু বিশ্বাস। সে অনুযায়ী আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। তবে পাননি। তবে দ্বাদশ সংসদ নির্বাচনেও সংরক্ষিত মহিলা আসনে তিনি আবার নির্বাচন করবেন বলে জানালেন। ঢাকা-১০ আসনে চিত্রনায়ক ফেরদৌসের নির্বাচনী প্রচারণায় এসে এ ঘোষণা দেন অপু বিশ্বাস।

বিজ্ঞাপন

বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর হাজারীবাগে একটি কনসার্টে অংশ নেন অপু। সেখানে তিনি চিত্রনায়ক ফেরদৌসকে ঢাকা ১০ আসনে নৌকা প্রতীকে জয়ী করতে জয় বাংলা স্লোগানে আওয়াজ তোলেন। পরে অপু বিশ্বাস বলেন, যদি এমপি হতে পারি জনগণের জন্য অনেক কিছু করবো। জার্নালিস্টরা সবসময় আমাকে সাপোর্ট করে। তাদের জন্য কিছু করতে পারি না। যদি সত্যি কোনো সুযোগ পাই তাদের জন্য অবশ্যই কিছু করবো।

তিনি আরও বলেন, আমি সত্যি সত্যি মনে প্রাণে আওয়ামী লীগ করি। শিল্পীদের মধ্যে ফেরদৌস ভাই নৌকা প্রতীকে দাঁড়িয়েছেন। তিনি ঢাকা ১০ আসনে আছেন। এই ধানমন্ডি এলাকায় বাংলাদেশের বড় ইতিহাস জড়িয়ে আছে। যারা মনে প্রাণে আওয়ামী লীগ করে তাদের ধানমন্ডি ৩২-এ বারবার আসতে হয়।

অপু বলেন, সবকিছু মিলিয়ে ফেরদৌস আহমেদ আমার বড় ভাই। উনি যেহেতু নির্বাচনে করছেন এ কারণে তার নির্বাচনী প্রচারণায় আমি যুক্ত হয়েছি। আমি ঢাকা বাড্ডা এলাকার ভোটার। আমার ভোটটা আমি সঠিকভাবে দেব। তারপর ফেরদৌস ভাইয়ের ঢাকা ১০ আসনে এসে প্রচারণায় যুক্ত হবো। সহিংসতা নয়, এবারের নির্বাচন হবে মিলনমেলা। আমি তাই মনে করি। এবারের নির্বাচনে যেন এটাই হয়। আসলেই নির্বাচনটা উৎসব মনে হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন