বিজ্ঞাপন

সুনামগঞ্জের ২৬৭ দুর্গম ভোটকেন্দ্রে ব্যালট পেপার পাঠানো শুরু

January 6, 2024 | 4:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: সুনামগঞ্জের পাঁচটি আসনের ৭০০ ভোটকেন্দ্রে ভোটের সরঞ্জাম পাঠানো শুরু হয়েছে। এরমধ্যে হাওর এলাকার দুর্গম হিসেবে চিহ্নিত ২৬৭টি ভোটকেন্দ্রে ব্যালট পেপারসহ প্রয়োজনীয় সামগ্রী পাঠানো শুরু হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (৬ জানুয়ারি) দুপুর থেকে সুনামগঞ্জ সদর উপজেলার সম্মেলন কক্ষ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের তত্ত্বাবধানে পুলিশ, বিজিবি, আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তা দিয়ে এসব সামগ্রী কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে।

সুনামগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী বলেন, সুনামগঞ্জের ৫টি আসনে ৩১ জন প্রার্থী নির্বাচন করছেন এবং নির্বাচনে মোট ৭০০টি কেন্দ্র রয়েছে। এরমধ্যে ৪৩৩ টি সাধারণ ভোট কেন্দ্রে এবং ২৬৭টি দুর্গম ভোট কেন্দ্র হিসেবে চিহ্নিত করা হয়েছে। তবে দুর্গম ২৬৭টি ভোট কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেটের তত্ত্বাবধানে পুলিশ, বিজিবি, আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তা দিয়ে ব্যালট পেপারসহ প্রয়োজনীয় সামগ্রী আজকেই পৌঁছে দেওয়া হচ্ছে।

এ ছাড়া রোববার (৭ জানুয়ারি) রাত ৪টা থেকে ভোর ৬টার মধ্যে সাধারণ যে ৪৩৩টি ভোটকেন্দ্র রয়েছে সেখানে ব্যালট পেপার পৌঁছে দেওয়া হবে বলেও জানান তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন